ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

এক শিক্ষকের কারাদন্ড, ২ জনের জরিমানা
বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯, ১২:২৬ পিএম আপডেট: ০৫.১১.২০১৯ ১২:৪০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 143

এক শিক্ষকের কারাদন্ড, ২ জনের জরিমানা

এক শিক্ষকের কারাদন্ড, ২ জনের জরিমানা

বরিশালের উজিরপুরে জেএসসি পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এবং তাতে সহায়তা করায় এক শিক্ষককে ৭ দিনের কারাদন্ড ও দুই শিক্ষককে ১০ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার বিকেলে উজিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মাহাবুব উল্লাহ মজুমদার পরিচালিত ভ্রাম্যমান আদালতে তাদের এ জেল-জরিমানা করা হয়।

চৌমোহনা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আজাদকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং সাতলা স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক হাফিজুর রহমান ও হারতা স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক শিল্পী সরকারকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়। জানা গেছে, সোমবার ইংরেজী পরীক্ষা চলাকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মাহাবুব উল্লাহ মজুমদার হারতা স্কুল এন্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে যান। এসময় একটি কক্ষের দায়িত্বে থাকা শিক্ষক আবুল কালাম আজাদ পরীক্ষার্থীর জন্য সাদাকাগজে প্রশ্নের উত্তর লিখে দিচ্ছিলো। যা দেখে দেখে পরীক্ষার্থী  খাতায় লিখবে।

বিষয়টি হাতে নাতে ধরে ফেলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মাহাবুব উল্লাহ মজুমদার। পরে ওই শিক্ষককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। পাশাপাশি তার এ কাজের প্রতিবাদ না করে সহায়তা করায় ওই কক্ষের দায়িত্বে থাকা অপর দুই শিক্ষককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]