ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

জুয়া খেলার অভিযোগে আটক আ. লীগ নেতার সংবাদ সম্মেলন
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৬ নভেম্বর, ২০১৯, ৯:৪৮ এএম আপডেট: ০৬.১১.২০১৯ ৯:৫১ এএম | অনলাইন সংস্করণ  Count : 127

জুয়া খেলার অভিযোগে আটক আ. লীগ নেতার সংবাদ সম্মেলন

জুয়া খেলার অভিযোগে আটক আ. লীগ নেতার সংবাদ সম্মেলন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় সরকারি অফিসে জুয়া খেলার অভিযোগে প্রথমে আটক পরে জুয়া আইনে মামলা হয়েছিল ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান মোতাহার হোসেনের বিরুদ্ধে। জামিনে মুক্ত হয়ে বিআরডিবির সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, ফরিদগঞ্জের সাবেক সাংসদ ডঃ মোঃ শামছুল হক ভুইয়াকে অভিযুক্ত করে মোতাহার হোসেন এই মামলাটি ষড়যন্ত্রমূলক ও মিথ্যা দাবি করে মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিআরডিবির কার্যালয়ে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে মোতাহার হোসেন বলেন, গত ৩১ অক্টোবর বৃহস্পতিবার আমার ছোট ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের কার্যক্রম শেষ করে সন্ধায় বিআরডিবির অফিসে বসে অনুষ্ঠানের খরচের হিসাব নিয়ে বসছিলাম।

এ সময় আমার পাশে বসে থাকা অবস্থায় মামুন ওরফে মনা পাটওয়ারী ও স্বপন বসা ছিল। কোনও কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ করে থানা পুলিশ এসে আমাদের হাতে হাত কড়া পরিয়ে দেয়। তাৎক্ষণিক পুলিশ আমাদের পকেটে হাত দিয়ে টাকা বের ছবি তোলে। এক পর্যায়ে পুলিশ আমাদেরকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যায়। একই সাথে আমাদের সাথে থাকা বিল্লাল হোসেনকেও আমাদের সাথে থানায় নেওয়া হয়। পরে জানতে পারি আমাদের বিরুদ্ধে পুলিশ একটি মামলা দিয়ে কোর্টে প্রেরণ করতে বাধ্য হয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, দীর্ঘ দিন আমি ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে দলের দুঃসময়ে দলের স্বার্থে কাজ করে বিভিন্নভাবে হয়রানি হওয়া ছাড়াও ক্ষতিগ্রস্ত হয়েছি। অথচ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গড়া বাংলাদেশ আওয়ামী লীগ আজ রাষ্ট্র ক্ষমতায়। এমন অবস্থায় একটি স্বার্থান্নেষী মহল তাদের হীন স্বার্থের জন্য আমার রাজনীতির ভাবমূর্তি নষ্ট করার জন্য পরিকল্পিতভাবে আমাকে পুলিশ দিয়ে আটক করে মামলা করাতে বাধ্য করেছে।

ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান, যুগ্ম আহবায়ক হেলাল উদ্দীন, আওয়ামী যুবলীগ নেতা বিল্লাল হোসেন ও মাসুদ আলম আয়াতসহ ফরিদগঞ্জে কর্মরত অনেক সাংবাদিক উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত গত বৃহস্পতিবার রাতে বিআরডিবি অফিসে বসে জুয়া খেলার অভিযোগে পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেনসহ আওয়ামী লীগের ৪ নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছিল। পরে তাদের বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছিল।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]