ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

অভিযোগ সাবেক মন্ত্রী মোস্তাফিজুরের বিরুদ্ধে
প্রধানমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তা চাইলেন চিকিৎসক
নিজস্ব প্রতিবেদক দিনাজপুর
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 24

‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করাই কি আমার অপরাধ ছিল’Ñ সংবাদ সম্মেলনে বললেন ডা. মো. শাহজাদ হোসেন সাজ্জাদ। বুধবার পরিবারসহ নিজের জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করে সংবাদ সম্মেলন করেন তিনি। ডা. মো. শাহজাদ হোসেন সাজ্জাদ দিনাজপুরের বিশিষ্ট চিকিৎসক, সমাজসেবক, উদীয়মান রাজনৈতিক ও স্বাচিপ নেতা।
এদিন সকালে দিনাজপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে পরিবার-পরিজনসহ নিজের জীবনের নিরাপত্তা চান ডা. শাহজাদ হোসেন সাজ্জাদ। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ (পার্বতীপুর-ফুলবাড়ি) আসনে সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হওয়ার কারণে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপির রোষানলে ও বিরাগভাজন হয়ে বিভিন্ন সময়ে শারীরিক, মানসিক ও সামাজিকভাবে নির্যাতিত-নিপীড়িত হচ্ছি। তার মদদপুষ্ট সন্ত্রাসীদের ভয়ে এখন আমি পরিবার-পরিজনসহ জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।
তিনি আরও বলেন, সাবেক মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফিজারের লেলিয়ে দেওয়া সন্ত্রাসীরা ইতোমধ্যেই আমাকে নানাভাবে হামলা, অত্যাচার-নির্যাতন করেছে এবং হত্যার হুমকি প্রদান করছে। গত ২৫ জানুয়ারি সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজারের উপস্থিতিতে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির নির্দেশে আমাকে শারীরিকভাবে মারাত্মক জখম করা হয়। আরও নানা নির্যাতনের মুখে রোববার দিনাজপুর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে একটি মামলাও করেছি।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, সচেতন মানুষ হিসেবে রাজনীতি করতে গিয়েছিলাম এবং মনোনয়ন প্রত্যাশী হয়েছিলাম বলেই আমি এখন সাবেক মন্ত্রীর রোষানলে পড়ে পরিবার-পরিজন নিয়ে সন্ত্রাসীদের ভয়ে অসহায় হয়ে পড়েছি। আমি ও আমার পরিবার জীবনের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর সাহায্য প্রত্যাশা করছি। না হলে হয়তো ওরা আমাকে প্রাণেই মেরে ফেলবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তার স্ত্রী সানজিদা শবনম, প্রতিবেশী মো. জহুরুল ইসলাম, শংকর কুমার মোহন্ত প্রমুখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]