ই-পেপার বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ ৭ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯

মুরাদনগরে অপহরণের ৮ ঘণ্টার মধ্যে শিশু উদ্ধার
নিজস্ব প্রতিবেদক কুমিল্লা
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 61

দাদি চাচাসহ আটক ৪
কুমিল্লার মুরাদনগরের নহল গ্রাম থেকে তাফসির ইসলাম (৫) নামে এক শিশু অপহরণের ৮ ঘণ্টার মধ্যে শুশুন্ডা থেকে উদ্ধার করা হয়েছে। এঘটনায় শিশুটির দাদি, চাচাসহ ৪ জনকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। গ্রেফতার কৃতরা হলোÑ উপজেলার নহল গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে ও অপহৃত শিশু তাফসিরের বাবার চাচাত ভাই কবির হোসেন (৩৩), দাদি জোহরা বেগম (৬০), রায়তলা গ্রামের শাহ আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৬) ও নাগেরকান্দি গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে রাসেল মিয়া (২২)।
বুধবার সকাল সাড়ে ১১টায় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে এতথ্য জানান।
পুলিশ সুপার নুরুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। সকালে অপহৃত শিশুটির মা তানিয়া আক্তার (২৭) সাংসারিক খরচের টাকা উত্তোলনের জন্য উপজেলার কোম্পানীগঞ্জ সোনালী ব্যাংকে যাওয়ার পথে ছেলে তাফসিরকে চাচাত দেবর কবির হোসেনের মোটরসাইকেলে বসে থাকতে দেখে। ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে কবিরের স্ত্রী ফোন করে জানায় শিশু তাফসিরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনার ৫ মিনিট পর অপরিচিত নাম্বার থেকে ফোন করে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে শিশুটিকে খুন করে ফেলা হবে। পরে তানিয়া আক্তার তার ছেলে অপহরণ ও মুক্তিপণের বিষয়টি বেলা ৩টার দিকে মুরাদনগর থানা পুলিশকে জানায়। মা তানিয়া আক্তার পরে বাদী হয়ে ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলমের নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ আহম্মেদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাফসিরের চাচা কবিরকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে অপহরণের বিষয়টি স্বীকার করে বলে, তাফসিরের দাদি জোহরা বেগমের পরিকল্পনা ও নির্দেশনায় দেলোয়ার হোসেন, রাসেল মিয়া, নাসির, বাহাদুর, রুবেলের সহায়তায় শিশু তাফসিরকে মুক্তিপণের জন্য অপহরণ করা হয়। পরে জোহরা বেগমকে গ্রেফতার করে অন্য আসামিদের অবস্থান শনাক্ত করে। মামলার অপর আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]