ই-পেপার বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ ৭ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯

ওয়েবে ‘ফেলুদা ফেরত’ নিয়ে আসছে সৃজিত
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯, ১১:৪৬ এএম আপডেট: ০৭.১১.২০১৯ ২:৩৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 112

ওয়েবে ‘ফেলুদা ফেরত’ নিয়ে আসছে সৃজিত

ওয়েবে ‘ফেলুদা ফেরত’ নিয়ে আসছে সৃজিত

প্রথমবারের মত ফেলু মিত্তিরকে ওয়েব সিরিজে  নিয়ে আসছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ‘ফেলুদা ফেরত’  নামে ওয়েব সিরিজে ফেলুদার দুটি গল্পের উপস্থাপনা থাকবে বলে জানিয়েছেন সৃজিত।  উল্লেখ্য, এই প্রথম যে ফেলুদা নিয়ে কাজ করছেন সৃজিত, এমনটা নয়। ২০০৮ সালেও ‘ফেলুদা ফেরত’ নামে একটি নাটক পরিচালনা করেছিলেন ‘মুখুজ্জ্যে বাবু’।

গত ৫ নভেম্বর সোশাল মিডিয়াই পরিচালক সৃজিত একটি  ‘ফেলুদা ফেরত’ সিরিজের পোস্টার শেয়ার করেন।  সঙ্গে লিখলেন যে ফেলুদা-কে নিয়ে কাজ তার বহু বছরের স্বপ্ন।

‘ফেলুদা’কে নিয়ে কাজের  ইচ্ছে ছিলো সৃজিতের অনেক আগ থেকেই । এবার সে ইচ্ছা পুরণ হচ্ছে  হতে চলেছে আড্ডাটাইমসের হাত ধরে। ‘ফেলুদা ফেরত’ সিরিজটি তৈরি হতে চলেছে আড্ডাটাইমস-এর জন্য যার প্রযোজক রাজীব মেহরা।

তবে ফেলুদা চরিত্রের কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি। এর আগে আড্ডাটাইমস-এ ফেলুদাকে নিয়ে যে সিরিজটি নির্মিত হয়, সেখানে ফেলুদার ভূমিকায় দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়কে।

এই নতুন সিরিজে কোন অভিনেতাকে দেখা যেতে পারে সেই বিষয়ে সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছেন ,আমরা তিনজন অভিনেতার কথা ভাবছি এই মুহূর্তে– অনির্বাণ ভট্টাচার্য, টোটা রায়চৌধুরী এবং ইন্দ্রনীল সেনগুপ্ত। কিন্তু এখনও কোনও কিছু ফাইনাল হয়নি।

জটায়ুর ভূমিকায় দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে।

জটায়ুর ভূমিকায় দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে।

প্রযোজক রাজীব মেহরা বলেন, ফেলুদার কাস্টিং নিয়ে  আমরা চিন্তা ভাবনা করছি, কিন্তু জটায়ুর ভূমিকায় দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে।

গত  ৫ নভেম্বর সৃজিত মুখোপাধ্যায় সোশাল মিডিয়ায় ফেলুদার একটি ছবি শেয়ার করেন। এই সিরিজের পোস্টারেই লেখা রয়েছে যে সত্যজিৎ রায় রচিত ফেলুদা সিরিজ থেকে দুটি গল্প বেছে নেওয়া হয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের এই ওয়েবসিরিজের জন্য– ‘ছিন্নমস্তার অভিশাপ’ ও ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’।

সৃজিত বলেন, আমি ছোটবেলা থেকে ফেলুদা পড়ে বড় হয়েছি। তার মধ্যে এই দুটো গল্প আমার খুব প্রিয়। তাই এই গল্পদুটিকে বেছে নেওয়া হয়েছে। ফেলুদার পাশাপাশি তোপসে-র কাস্টিংও এখনও চূড়ান্ত হয়নি। সেই বিষয়ে পরে ঘোষণা করা হবে বলেই জানালেন প্রযোজক ও পরিচালক। ডিসেম্বর থেকে শুরু হবে সিরিজের শুটিং।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]