ই-পেপার বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ ৭ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯

আর্জেন্টাইনে পিএসজি, ব্রাজিলিয়ানে জুভেন্টাস!
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯, ১২:৫৫ পিএম আপডেট: ০৭.১১.২০১৯ ৩:৩৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 60

আর্জেন্টাইনে পিএসজি, ব্রাজিলিয়ানে জুভেন্টাস!

আর্জেন্টাইনে পিএসজি, ব্রাজিলিয়ানে জুভেন্টাস!

পিএসজিতে এখন  বড় তারকা কে, নেইমার  এডিনসন  না কাভানিক? এ নিয়ে ক্লাবটির ভক্তরা যাই বলুক না কেন কিলিয়ান এমবাপে এখন সবাইকে চাপিয়ে বড় তারকা। ফরাসি এই তরুণ অবিশ্বাস্য ফর্মে রয়েছেন। তবে নতুন আসা মাউরো ইকার্দিও কম যাচ্ছেন না। নেইমারের অনুপস্থিতি এবং কাভানির অফ-ফর্মের সময়টাতে এই আর্জেন্টাইনও গোল করছেন এমবাপের সঙ্গে পাল্লা দিয়ে। গতকালও যেমন এই আর্জেন্টাইন তারকাই জেতালেন পিএসজি। ইকার্দির একমাত্র গোলেই কাল চ্যাম্পিয়ন্স লিগে ক্লাব ব্রুজকে হারিয়েছে পিএসজি। জিতেছে ১-০ গোলে।

অন্যদিকে মস্কোতে জুভেন্টাসকে উদ্ধার করেছেন একজন ব্রাজিলিয়ান। ক্রিস্তিয়ানো রোনালদো, পাওলো দিবালা, গঞ্জালো হিগুয়েইনদের ছায়া করে জুভেন্টাসকে জিতিয়েছেন ডগলাস কস্তা। ম্যাচের ইনজুরি সময়ে গোল করে ব্রাজিলিয়ান তারকা জুভেন্টাসকে এনে দিয়েছেন ২-১ গোলের জয়। শেষ ষোল নিশ্চিত করল জুভেন্টাসও।

এই জয়ে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ডি গ্রুপের শীর্ষে জুভেন্টাস। নিশ্চিত পরের রাউন্ডে যাওয়াও। দিনের অন্য ম্যাচগুলোর মধ্যে বায়ার্ন মিউনিখ ২-০ গোলে হারিয়েছে অলিম্পিয়াকোসকে, বেয়ার লেভারকুসেন ২-১ গোলে হারিয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদকে। রিয়াল মাদ্রিদ ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে গালাতাসারাইকে, ম্যানচেস্টার সিটি ১-১ গোলে ড্র হতাশায় পুড়েছে আটালান্টার মাঠে গিয়ে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]