ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

জয়পুরহাটে মাছ চোর সন্দেহে এক জনকে পিটিয়ে হত্যা
জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯, ৪:৩১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 42

জয়পুরহাটে মাছ চোর সন্দেহে এক জনকে পিটিয়ে হত্যা

জয়পুরহাটে মাছ চোর সন্দেহে এক জনকে পিটিয়ে হত্যা

জয়পুরহাট সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের রফিকুল ইসলাম বাবু (৪৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহষ্পতিবার দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবু মারা যায়। মৃত বাবু একই গ্রামের আবু তালেবের ছেলে ও ব্যক্তিগতভাবে সে রাজমিস্ত্রীর কাজ করে।

নিহতদের পরিবার ও স্থানীয়রা জানান, সদর উপজেলার উত্তর জয়পুরগ্রামের একটি ইজারাকৃত পুকুর থেকে বাবু মাছ চুরি করেছেন বলে পুকুর মালিকরা সন্দেহ করেন। এর জের ধরে পুকুর মালিকরা গত বুধবার (৩০ অক্টোবর) সকালে জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকায় ডেকে নিয়ে রফিকুল ইসলাম বাবুকে বেদম প্রহারসহ তার শরীরের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গে সিগারেটের আগুনের স্যাঁকা দিয়ে নির্যাতন করেন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করান। অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে বৃহস্পতিবার (৭ নভেম্বর ) দুপুরে বাবু মারা যান।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ রিয়ার খাঁন জানান, এ হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে,আসামীদের গ্রেফতার করতে পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে, মরদেহ ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]