ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

বকশীগঞ্জে হত্যা মামলায় দুই শিক্ষককে হয়রানির অভিযোগ
বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 11


বকশীগঞ্জে একটি হত্যা মামলায় প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষককে হয়রানির অভিযোগ উঠেছে। অহেতুক হয়রানি থেকে রক্ষা পেতে জামালপুর পুলিশ সুপারের হস্তক্ষেপ চেয়ে আবেদন করেছেন তাদের একজন।
লিখিত অভিযাগ সূত্রে জানা গেছে, বকশীগঞ্জ পৌর এলাকার মালিরচর গ্রামের আবু বক্কর নুরী (৫০) নামে এক ব্যক্তিকে ইসলামপুর উপজেলায় খুন করে দুর্বৃত্তরা। এ ঘটনায় আবু বক্করের স্ত্রী তাহমিনা বেগম বাদী হয়ে ২০১৮ সালের ২ জুলাই ইসলামপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় বেপারি মিয়া নামে একজনকে নামীয় আসামি ও অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করা হয়। কিন্তু এই হত্যাকে সুযোগ হিসেবে নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আবু বক্কর নুরীর ভাগ্নে আ. হাকিম তার প্রতিপক্ষকে ফাঁসানের চেষ্টা করে যাচ্ছেন। আ. হাকিমের বাড়ি মেরুরচর ইউনিয়নের আইরমারী গ্রামে। তিনি ওই গ্রামের গোলাম মোহাম্মদের ছেলে। আ. হাকিমের সঙ্গে একটি স্বতন্ত্র এবতেদায়ি মাদ্রাসা নিয়ে একই এলাকার আইরমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুর রহমান ও তার বড় ভাই সহকারী শিক্ষক খবির উদ্দিন খোকা মাস্টারসহ গ্রামের বেশির ভাগ মানুষের বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে আ. হাকিম তার মামা আবু বক্কর নুরী হত্যা মামলায় শহিদুর রহমান ও খবির উদ্দিন খোকাসহ অনেককে জড়ানোর চেষ্টা করে বিভিন্ন জায়গায় তদবির করছেন বলে অভিযোগ করেছেন শহিদুর রহমান। এ নিয়ে হয়রানি থেকে রক্ষা পেতে জামালপুর জেলা পুলিশ সুপার বরাবরে ২৪ অক্টোবর আবেদন করেছেন এই শিক্ষক। লিখিত আবেদনে তিনি এই হত্যা মামলার সুষ্ঠু তদন্ত করে হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন ও প্রকৃত খুনিদের আইনের আওতায় আনার দাবিও জানিয়েছেন।
শহিদুর রহমান জানিয়েছেন, তিনি ও তার বড় ভাই সহ এলাকার ১০-১২ জনের নামের একটি তালিকা তৈরি করে ওই হত্যা মামলার বাদী তাহমিনা বেগমকে ভুল বুঝিয়ে জেলা র‌্যাব অফিসসহ বিভিন্ন সরকারি দফতরে প্রদান করে হত্যা মামলায় নিরীহদের ফাঁসানোর চেষ্টা করছে আ. হাকিম। এই মামলায় অহেতুক হয়রানি থেকে রক্ষা পেতে জামালপুর জেলা পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনের হস্তক্ষেপ কামনা
করেছেন তিনি।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]