ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

মেঘালয়ের মুখ্যমন্ত্রী বললেন
শিগগিরই বাংলাদেশে কয়লা রফতানি শুরু হবে
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: শনিবার, ৯ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 8

ভারত ও বাংলাদেশের মধ্যে সৌহার্দ্য বৃদ্ধি ও ব্যবসা-বাণিজ্য বাড়ানোর জন্য উভয় দেশ কাজ করছে বলে জানিয়েছেন ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা। তিনি বলেন, ২০০৪ সাল থেকে আইনি জটিলতায় মেঘালয় রাজ্য থেকে বাংলাদেশে কয়লা রফতানি বন্ধ রয়েছে। যা খুব শিগগিরই চালু করা হবে।
শুক্রবার বিকালে ময়মনসিংহ সিটি করপোরেশন ও দুর্গাবাড়ী মন্দির পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন মেঘালয় রাজ্যের শিল্প ও বাণিজ্য সচিব মেবানশাই আর সিনরেম, পরিকল্পনা সচিব ড. বিজয় কুমার ডি, ভৌগোলিক ও খনিজ সম্পদ সচিব ড. মানজুয়ান্তাসহ ভারতীয় হাইকমিশনের কর্মকর্তারা। আরও ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী আনোয়ার হোসেন, নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলামসহ জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতারা। পরে সিটি করপোরেশনের শাহাব উদ্দিন মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন কনরাড সাংমা।
এর আগে দুপুরে ঢাকা থেকে সড়কপথে ময়মনসিংহ সিটি করপোরেশনে পৌঁছলে তাকে ফুলেল সংবর্ধনা ও সিটি করপোরেশেনের পক্ষ থেকে সোনার নৌকা উপহার দেওয়া হয়। পরে সিটি মেয়র ইকরামুল হক টিটুর সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন মুখ্যমন্ত্রী কনরাড সাংমা।
পরে তিনি দুর্গাবাড়ী মন্দির পরিদর্শন এবং সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে সাক্ষাৎ করেন।
এ সময় সিটি মেয়র ইকরামুল হক টিটু, দুর্গাবাড়ী মন্দির কমিটির সভাপতি প্রফেসর বিমল কান্তি সরকার, সাধারণ সম্পাদক শংকর সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট রাখাল চন্দ্র সরকার, সহ-সভাপতি অ্যাডভোকেট পীযুষ কান্তি সরকারসহ হিন্দু সম্প্রদায়ের নেতারা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]