ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

শিবচরে শোকসভায় চিফ হুইপ
মুক্তিযোদ্ধা রেজাউল করিমের রাজনীতি আমাদের জন্য আদর্শ
মাদারীপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৯ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ০৮.১১.২০১৯ ১১:২২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 6

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, শিবচর উপজেলা আওয়ামী লীগ ও দলীয় নেতাকর্মীদের জন্য রেজাউল করিম তালুকদার অনেক ত্যাগ স্বীকার করেছেন। তার রাজনৈতিক জীবন আমাদের জন্য আদর্শ। এই আদর্শ আমাদের অনুসরণ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, শিবচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. রেজাউল করিম তালুকদার স্মরণে আয়োজিত শোকসভা, মিলাদ মাহফিল ও কুলখানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার দুপুরে শিবচর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বর্ষীয়ান এই নেতার বর্ণাঢ্য রাজনৈতিক দূরদর্শিতা তুলে ধরে আবেগাপ্লুত হয়ে পড়েন।

নূর-ই-আলম চৌধুরী আরও বলেন, শিবচর উপজেলায় বঙ্গবন্ধু আদর্শ সৈনিক হিসেবে তার কোনো বিকল্প নেই। আওয়ামী লীগের দুর্দিনে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে শিবচর উপজেলায় আওয়ামী লীগ শক্ত হাতে টিকিয়ে রেখেছেন।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেনÑ ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, পুলিশ সুপার মাহাবুব হাসান, উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান প্রমুখ। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আ. লতিফ মোল্লা ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম। এছাড়া জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগের নেতা ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]