ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯ ৮ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শনিবার ২৩ নভেম্বর ২০১৯

বরিশালে ইয়াবা সেবনরত অবস্থায় নারীসহ যুবলীগ নেতা আটক
বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৯ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ০৮.১১.২০১৯ ১১:১৬ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 268

বরিশালে ইয়াবা সেবনরত অবস্থায় নারীসহ যুবলীগ নেতা আটক

বরিশালে ইয়াবা সেবনরত অবস্থায় নারীসহ যুবলীগ নেতা আটক

বরিশালের উজিরপুরে ইয়াবা সেবনরত অবস্থায় যুবলীগ লীগ নেতা ও এক নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৮ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রাদী গ্রামের। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে ওই গ্রামের একটি পরিত্যক্ত ঘরে অভিযান চালিয়ে চারজনকে আটক করে থানা পুলিশ। আটকরা হলো উজিরপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, স্থানীয় যুবলীগ নেতা সাইফুল ইসলাম, দাসেরহাট জেডএ খান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর হাওলাদার ও ডহরপাড়া গ্রামের বাসিন্দা স্বামী পরিত্যক্তা মাইশা আক্তার মুন্নী।

পুলিশ জানায়, আটকরা বৃহস্পতিবার মধ্যরাতে রৈভদ্রাদী গ্রামের একটি পরিত্যক্ত ঘরে ইয়াবা সেবনসহ অসামাজিক কার্যকলাপ করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় স্থানীয়দের উপস্থিতিতে যুবলীগ নেতাসহ উল্লেখিতদের আটক করা হয়। আটক মুন্নী ইয়াবা সেবনের জন্য সেখানে যাওয়ার কথা সবার সামনে অকপটে স্বীকার করে। উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, ইয়াবাসহ চারজনকে আটকের ঘটনায় থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]