ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ ১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯

লোহাগড়ায় পুলিশ হেফাজতে যুবককে চোখ বেঁধে নির্যাতন
নড়াইল প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১০ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১০.১১.২০১৯ ১২:৫৭ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 23

লোহাগড়ায় পুলিশ হেফাজতে যুবককে চোখ বেঁধে নির্যাতন

লোহাগড়ায় পুলিশ হেফাজতে যুবককে চোখ বেঁধে নির্যাতন

নড়াইলের লোহাগড়া থানার এসআই নুরুস সালাম সিদ্দিকের বিরুদ্ধে শিহাব মল্লিক (২৮) নামের এক যুবককে চোখ বেঁধে ও পেছনে হাতকড়া পরিয়ে অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে। জামিনে মুক্তির পর শিহাবকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে লোহাগড়া পৌর এলাকার গোপীনাথপুর গ্রামের এনামুল মল্লিকের ছেলে। ৩ নভেম্বর সন্ধ্যা ৬টার দিকে শিহাবকে গ্রেফতার করে থানা হেফাজতে রাখা হয়। তাকে ওইদিন রাত সাড়ে ১১টা থেকে পরদিন সকাল পর্যন্ত কয়েক দফায় নির্যাতন চালানো হয় বলে পরিবারের অভিযোগ। এরপর তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে লোহাগড়া থানা পুলিশ।
শিহাব জানায়, ২ নভেম্বর সকালে আর্থিক ও পারিবারিক বিরোধে ফুফাতো ভাই মনিরুল ও খাইরুল মল্লিক তার পিতা এনামুল মল্লিকের ওপর চড়াও হয়। বিষয়টি নিয়ে তাদের বড়ভাই বদরুল মল্লিকের সঙ্গে শিহাব মল্লিকের বাক-বিতÐা হয়। এক পর্যায়ে শিহাব বদরুল মল্লিককে মারধর করে। এ ঘটনায় বদরুল মল্লিকের ছোটভাই মনিরুল মল্লিক বাদী হয়ে শিহাব ও তার মা বিউটি বেগমকে আসামি করে ওইদিন দুপুরে লোহাগড়া থানায় মামলা করে। মামলার তদন্তভার পায় এসআই নুরুস সালাম সিদ্দিক।
শিহাবের অভিযোগ, ৩ নভেম্বর রাত সাড়ে ১১টা ও পরদিন সকালে এসআই সিদ্দিক তাকে পেছনে হাতকড়া পরিয়ে চোখ বেঁধে নির্দয়ভাবে নির্যাতন করেছে। নির্যাতনের কারণে সে কয়েকবার জ্ঞান হারিয়ে ফেলে। শিহাবকে কিছুটা সুস্থ করে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। আদালত চত্বরে তার পরিবারের কাছে পুলিশ হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বর্ণনা দেয় শিহাব। ৭ নভেম্বর রাতে শিহাব জামিনে মুক্ত হলে ওইদিন সন্ধ্যা সোয়া ৭টায় লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অভিযুক্ত এসআই নির্যাতনের বিষয়টি অস্বীকার করে। লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন জানান, পুলিশ হেফাজতে শিহাব মল্লিককে নির্যাতনের অভিযোগের বিষয়টি সঠিক না।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]