ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ ১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে  যাচ্ছে : নিক্সন চৌধুরী
চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১০ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 11

এমপি মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আজকে আপনাদের জন্য যে উন্নয়ন আমি এনেছি তার মূল জননেত্রী শেখ হাসিনা। তাই সব দোয়া তার জন্য। তিনি না চাইলে এই তিন উপজেলায় উন্নয়ন কাজের জন্য এক কোদাল মাটিও আমি ফেলতে পারতাম না, প্রধানমন্ত্রীর সহযোগিতা আছে বলেই আমি এমপি হয়ে চরভদ্রাসনে ৩০০ কোটি টাকার নদী শাসনের কাজ এনেছি যা ধীরে ধীরে দৃশ্যমান হচ্ছে। শনিবার বিকালে চরভদ্রাসন গোপালপুর ঘাটে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মুজিবুর রহমান নিক্সন এমপি।
তিনি বলেন, গত ৪৫ বছরে তিন উপজেলা (চরভদ্রাসন, সদরপুর ও ভাঙ্গায়) যে উন্নয়ন হয়নি তা আমি ছয় বছরে করেছি। নতুন করে এই তিন উপজেলায় উন্নয়ন কাজের জন্য আরও ৯০০ কোটি টাকা বরাদ্দ এসেছে যা গত ৯ মাসে বাংলাদেশের কোথাও আসেনি। আপনাদের কাছে আমার নির্বাচনি ওয়াদা ছিল গোপালপুর-টু-চর মইনুট ফেরি চালু করা। সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ-আলোচনা করে খুব শিগগিরই এই রুটে ফেরি চালুর ব্যবস্থা করা হবে বলেও এ সময় জানান তিনি।
এ সময় ভদ্রাসন মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি নিক্সন চৌধুরী। মসজিদটির চুক্তি মূল্য ১২ কোটি ৫৮ লাখ ৮৪ হাজার ৫২৩ টাকা ও রাস্তার প্রাক্কলিত মূল্য ৪৩ লাখ ৭৬ হাজার ৯৬৮ টাকা ধরা হয়েছে। ভিত্তিপ্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্যা ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিরা।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]