ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

বগুড়ায় এসআই’র মারপিটে শিক্ষার্থী হাসপাতালে
নিজস্ব প্রতিবেদক বগুড়া:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৫:৪৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 45

বগুড়ায় এসআই’র মারপিটে শিক্ষার্থী হাসপাতালে

বগুড়ায় এসআই’র মারপিটে শিক্ষার্থী হাসপাতালে

বগুড়ায় টাকার দাবীতে পুলিশের এক এসআই কর্তৃক শারীরিক নির্যাতন ও বেধড়ক মারপিটের কলেজ ছাত্রী হাসপাতালে ভর্তি হওয়ার ঘটনা ঘটেছে । মা ও পিতার দ্বিমতে প্রেমিককে বিয়ে করায় আপোষ মীমাংসা করায় টাকার দাবীতে মনিরা আকতার (২০) নামের এক সদ্য বিবাহীতা তরুণী আহত হয়েছেন । তাকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। । তার শারীরীক আঘাত বেশ গুরুতর বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ এবং তার স্বামী ইমরান হোসেন ।

সোমবার দুপুরে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের সার্জিক্যাল ওয়ার্ডে চিকিৎসাধীন মনিরা বলেন , তিনি সম্প্রতি গাবতলীর ফজিলা আজিজ মেমোরিয়াল টেকনিক্যাল কলেজে পড়াশোনাকালে একই উপজেলার সোনারায় ইউপির মধ্যখুপি গ্রামের ইমরান হোসেনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তবে এতে তার বাবা জাহিদুল ইসলামের সম্মতি না থাকায় তার প্রেমিকের নামে গাবতলী থানায় লিখিত অভিযোগ করে ইমরানের বিরুদ্ধে । অভিযোগের তদন্তভার পেয়ে তদন্তকারী কর্মকর্তা হিসাবে গাবতলী থানার এসআই রিপন মিয়া অভিযোগটির তদন্তভার লাভ করে । তদন্ত কাজের অংম হিসেবে সে ইমরাণ ও মনিরার সাথে
সাক্ষাৎকরে প্রকৃত ঘটনা জানতে পেরে বিষয়টি ঝুলিয়ে রেখে অভিযোগকারী মনিরার বাবা জাহিদুল ও প্রেমিক ইমরান দুজনের কাছ থেকেই মাঝে মাঝেই টাকা হাতিয়ে নিতে থাকে । একপর্যায়ে নভেম্বরের ১ তারিখে নিজেদের সম্মতিতে মনিরা ও ইমরান জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ইমরানের গ্রামের বাড়িতে বসবাস শুরু করে । খবরটি জানতে পেরে তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই রিপন সঙ্গীয় ফোর্স নিয়ে ৩ নভেম্বর রাত আনুমানিক ১০টায় ইমরানের বাড়িতে উপস্থিত হয়ে ঘরের দরজা লাথি মেরে ভেঙ্গে প্রবেশ করে নববিবাহিত দম্পতির ঘরে । পরে এসআই রিপন মনিরার বাবার অভিযোগের তদন্তকারী হিসেবে কেন তাকে না জানিয়ে বিবাহ সম্পন্ন করা হল তা’ জানতে চান মনিরার কাছে । মনিরা কারণ জানালে ,ক্ষুব্ধ হয়ে এসআই রিপন মিয়া অশ্লীল কথার্বাতা বলেন। এবং ১০ হাজার টাকার আবদার করেন। এতে মনিরা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে রিপন মিয়া এতে ক্ষুব্ধ হয়ে মনিরাকে চড় থাপ্পড় কিল ঘুষি মারতে শুরু করেন। এর এক পর্যায়ে মনিরাকে লাঠিপেটা করেন তিনি । এসময় চিৎকার শুনে গ্রামের লোকজন এগিয়ে আসলে এসআই রিপন মিয়া দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়েন। পরে মাঝরাতেই আহত অবস্থায় মনিরাকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে হাসপাতালে ভর্তি করান।

সর্বশেষ খবর পর্যন্ত বগুড়া শহরের একটি প্রভাবশালী মহল আহত মনিরাকে হাসপাতাল থেকে সরানোর চেষ্টা করছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। পাশাপাশি বিষয়টি যেন মনিরা মুখ বন্ধ রাখে তার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে । দুপুরে গাবতলী থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) মনির হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি প্রথমে বিষয়টি অস্বিকার করার চেষ্টা করেন।

উল্লেখ্য , বগুড়া বিভিন্ন থানা ও ফাঁড়ীতে গ্রেপ্তার বানিজ্য , ধরা ছাড়া এবং পুলিশের অভিযান ও গ্রেপ্তারীর নামে আটককৃতদের কতিপয় অসথ পুলিশ কর্মকর্তাদের নির্যাতন ও বেধড়ক মারপিটের ঘটনা হর হামেশাই চলছে বলে অভিযোগ রয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]