ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

সুন্দরগঞ্জে সচেতনতামূলক গণনাটক
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৭:১৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 56

সুন্দরগঞ্জে সচেতনতামূলক গণনাটক

সুন্দরগঞ্জে সচেতনতামূলক গণনাটক

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ও ধোপাডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড সভা অনুষ্ঠিত ও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দুর্যোগ মোকাবেলায় সচেতনামূলক গণনাটক মঞ্চস্থ হয়েছে।

ব্র্যাক পরিচালিত সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উদ্যোগে ও ইউনিয়ন পরিষদের সহযোগিতায় এসব ওয়ার্ড সভা ও গণনাটক হয়। এসব ওয়ার্ড সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. মোখলেছুর রহমান রাজু।

ওয়ার্ড সভাসমূহে সভাপতিত্ব করেন, স্ব-স্ব ওয়ার্ডের সদস্য আব্দুর রউফ, আনিছুর রহমান, আব্দুল মোন্নাফ, সবুজ চৌধুরী। এসব কর্মসূচিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির কর্মসূচি সংগঠক মিনারা খাতুন উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির কর্মসূচি সংগঠক মিনারা খাতুন জানান, বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগকাল, দুর্যোগপূর্ব ও পরবর্তী প্রস্তুতি ও করণীয় সম্পর্কে ব্যাপকভাবে জনসচেতনতা বৃদ্ধি ও সামাজিক ক্ষমতায়ন সম্পর্কে ধারণা সৃষ্টিতে এ কর্মসূচি উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে অব্যাহত রয়েছে। নাট্য দলনেতা ছিলেন সুবল চন্দ্র সরকার, অভিনয়ে: রাবেয়া বেগম, সুফিয়া বেগমসহ আরো অনেকেই।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]