ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

সড়কে নতুন আইন নিয়ে সিলেটে প্রচারণায় ট্রাফিক পুলিশ
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৭:২৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 61

সড়কে নতুন আইন নিয়ে সিলেটে প্রচারণায় ট্রাফিক পুলিশ

সড়কে নতুন আইন নিয়ে সিলেটে প্রচারণায় ট্রাফিক পুলিশ

নতুন সড়ক আইনের প্রচারণার অংশ হিসেবে সিলেটে লিফলেট ও পথ সভা করেছে ট্রাফিক পুলিশ। নগরের আম্বরখানা পয়েন্টে সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ বৃহস্পতিবার দুপুরে এ সভার আয়োজন করে।

এসময় বক্তারা, যানজটমুক্ত শহর ও নিরাপদ সড়ক গড়ার লক্ষে জনসাধারণ, পথচারী, গাড়ির মালিক এবং চালকসহ সকলকে ট্রাফিক আইন মানার নির্দেশ দেন এবং সুন্দর একটি শহর গড়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় বক্তারা আরও বলেন, রাস্তা পারাপারে ফুটওভার ব্রিজ ও জেব্রা ক্রসিং ব্যবহার করা এবং পথচারীরা রাস্তার ডান পাশ দিয়ে চলাচল করা, গাড়ি চালানোর সময় এয়ারফোন বা মোবাইল ফোনে কথা না বলা, ট্রাফিক আইন-ট্রাফিক সাইন এবং ট্রাফিক পুলিশের নির্দেশ মেনে চলা, ওভারটেকিং, ওভার লোডিং না করা, অদক্ষ চালক ও হেল্পার দিয়ে গাড়ি না চালানোর বিষয়ে নির্দেশনা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর পুলিশের ট্রাফিকের ডিসি ফয়সল মাহমুদ, এডিসি নিকুলিন চাকমা, এডিসি জ্যোতির্ময় সরকার, এসি আবুল খয়ের, টিআই মুহিবুর রহমান, টিআই নিখিল জীবন চাকমা, টিআই হাবিবুর রহমান, হানিফ মিয়া, সার্জেট ফাহাদ মোহাম্মদ, হৈমন্তি সরকার, তানভীর আহমদ, নুরে আলম সিদ্দিকী রাসেল, চয়ন নাইডু, সুজন দেবনাথ, নাজমুল আলম।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]