ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ ২৫ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯

‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১৫.১১.২০১৯ ১:২৬ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 31

‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন পাহাড়ি এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত মাহমুদুল হাসান (৪১) নিহত হয়েছেন। মাহমুদুল নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী মোচনি ক্যাম্পের এইচ ব্লকের মৃত বাকার আহমেদের ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়ন শালবাগান রোহিঙ্গা ক্যাম্প গহিন পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছে। তারা হলোÑ কনস্টেবল মিঠুন জয়, শাহীন ও হাবিব।

টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটককৃত কুখ্যাত রোহিঙ্গা মানব পাচারকারী ও ডাকাত মাহমুদুল হাসানকে নিয়ে রাতে কক্সবাজার সদরের অতিরিক্ত পুলিশ সুপার রেদুয়ানুল আহমেদ নেতৃত্বে ওসি তদন্ত এবিএম দোহা ও মোচনী রেজিস্টার্ড ক্যাম্পের পুলিশ ফাঁড়ি আইসি পুলিশ পরিদর্শক মো. মনিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ পাহাড়ে অস্ত্র উদ্ধার অভিযানে যায়। পুলিশ পাহাড়ের ভেতর গেলে ডাকাত দলের সদস্যরা মাহমুদুল হাসানকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর গুলিবর্ষণ করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়।
পুলিশ ঘটনাস্থল থেকে পরবর্তীতে আহত ডাকাতকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। এরপর সদর হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া গ্রহণ করে মামলা রুজু করা হবে বলে জানায়।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]