ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

পুজারার পর রাহীর শিকার কোহলি
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১১:১৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 82

পুজারার পর রাহীর শিকার কোহলি

পুজারার পর রাহীর শিকার কোহলি

ডানহাতি পেসার আবু জায়েদ রাহীর নৈপুণ্যে দিনের শুরুটা দুর্দান্ত করেছে বাংলাদেশ। দ্বিতীয় দিনের খেলা শুরু হয়েছে। ৩৩ ওভারে ৩ উইকেটে ১১৯ রান ভারতের। মায়াঙ্ক আগারওয়ালের সঙ্গে ক্রিজে আছেন আজিঙ্কা রাহানে।

দিনের শুরুতে বড় দুটি উইকেট পেলো বাংলাদেশ। চেতেশ্বর পূজারাকে ফিরিয়ে পরের ওভারে বিরাট কোহলিকেও নিজের শিকার বানান আবু জায়েদ রাহী। মাত্র দুই বল ক্রিজে খেলেছেন ভারতীয় অধিনায়ক। রানের খাতা না খুলে এলবিডাব্লিউ হয়েছেন কোহলি। আম্পায়ার আউট না দিলেও মুমিনুল হক রিভিউ নেন এবং সফল হন।

পূজারাকে ফেরালেন রাহী দিনের দ্বিতীয় ওভারে ফিফটি করা চেতেশ্বর পূজারাকে থামালেন আবু জায়েদ রাহী। দ্বিতীয় উইকেটে মায়াঙ্ক আগারওয়ালের সঙ্গে ৯১ রানের জুটি গড়েন তিনি। ৭২ বলে ৯ চারে ৫৪ রান করে বদলি ফিল্ডার সাইফ হাসানের ক্যাচ হন পূজারা। মেহেদী হাসান মিরাজের বদলে ফিল্ডিং করতে নামেন সাইফ।

ইন্দোরে দ্বিতীয় দিনের লড়াই শুরু ১ উইকেটে ৮৬ রানে দ্বিতীয় দিনের খেলা শুরু করে ভারত। ৪৩ রানে চেতেশ্বর পূজারা ও ৩৭ রানে মায়াঙ্ক আগারওয়াল মাঠে নামেন। দিনের দ্বিতীয় ওভারে টানা দুটি চার মেরে ৬৮ বলে ফিফটিতে পৌঁছান পূজারা।

আগের দিন ব্যাটিং ব্যর্থতায় বাংলাদেশ মাত্র ১৫০ রানে অলআউট হয়। ইনিংস সেরা স্কোর ছিল মুশফিকুর রহিমের, ৪৩ রান। আর কোনও ব্যাটসম্যানই দাঁড়াতে পারেননি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]