ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সিসিকের পরিধি বাড়লে সেবার মানও বাড়বে : পররাষ্ট্রমন্ত্রী
প্রকাশ: শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯, ৫:৪৭ পিএম  (ভিজিট : ২৮৪)
সিলেট সিটি কর্পোরেশনের পরিধি বাড়লে সেবার মানও বাড়বে উল্লেখ করে পররাষ্ট্রন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, সিসিকের আয়তন বাড়লে বেশি মানুষকে নাগরিক সুবিধা দেওয়া সম্ভব হবে। পাশাপাশি রাজস্ব আদায় বাড়বে এবং উন্নয়ন কর্তৃপক্ষ গঠনেরও সুযোগ সৃষ্টি হবে।

সিলেট জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে শনিবার সকালে সিলেট সিটি কর্পোরেশনের আয়তন সম্প্রসারণ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

এ সময় ড. মোমেন সিলেট সিটি কর্পোরেশন ও জেলা প্রশাসনকে পৃথক প্রস্তাবনা তৈরির নির্দেশনা দিয়ে বলেন, সবগুলো প্রস্তাবনা পাওয়ার পর যাচাই বাছাই করে সিলেট সিটি কর্পোরেশনের সম্প্রসারণের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। আমরা চাই ব্যক্তি বিশেষের জন্য নয়, জনগণকে সম্পৃক্ত করে সবার জন্য সেবা নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, দেশের সবগুলো বড় শহরে উন্নয়ন কর্তৃপক্ষ রয়েছে। খুলনা ও রাজশাহীতে উন্নয়ন কর্তৃপক্ষ থাকলেও আমাদের সিলেটে নেই। শহর বড় হলে এ দাবি জোরালো হবে। আমরা বলতে পাড়ব সিলেট অনেক বেশি মানুষের শহর সিলেটেও উন্নয়ন কর্তৃপক্ষ গঠন করতে হবে।

সিলেটের জেলা প্রশাসক এম কোজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে জেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, সিলেট-৩ আসনের এমপি মাহমুদুস সামাদ চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিসিকের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close