ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ ২৫ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯

মধুর সঙ্গে বিষ দিয়ে শিশুকে হত্যা করল সৎমা
সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৭ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 25

ফরিদপুরের সৎ মায়ের বিরুদ্ধে আট বছরের এক শিশুকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। জেলার সদরপুর উপজেলার আকোটেরচর ইউনিয়নের ডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম তানিম (৮)। সে ওই এলাকার ইব্রাহীম মোল্যার পুত্র।
শিশুটির মৃতদেহ শুক্রবার রাতে ঢাকা থেকে বাড়িতে আনা হলে খবর পেয়ে পুলিশ নিহত শিশু তানিমের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শনিবার সকাল ১০টায় ময়নাতদন্তের জন্য ফরিদপুরে পাঠায় সদরপুর থানা পুলিশ। এ ঘটনায় শিশুটির বাবা ইব্রাহীম মোল্যা বাদী হয়ে স্ত্রীর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ সৎমা স্বপ্না বেগমকে (২৫) আটক করেছে।
জানা গেছে, মঙ্গলবার সকালে মধুর সঙ্গে সৎমায়ের বিষপানে অসুস্থ হয়ে পড়ে তানিম। শিশুটির দাদা আক্কাছ মোল্যা বিষয়টি বুঝতে পেরে তাকে প্রথমে সদরপুর উপজেলার সীমান্তবর্তী চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন হাসপাতাল কর্তৃপক্ষ। বাড়িতে আসার পর শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে শিশুটিকে ফের সদরপুর হাসপাতালে, সেখানে থেকে ফরিদপুর শিশু হাসপাতালে নেওয়া হয়। ফরিদপুরে তানিমের শারীরিক অবনতি থাকায় ঢাকার শিশু হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে শিশুটির মৃত্যু হয়।
পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটলে ইব্রাহীম মোল্যা দ্বিতীয় বিয়ে করেন একই উপজেলার ভাষানচর ইউনিয়নের পবনখার খার ডাঙ্গী গ্রামের সরফত উল্লাহ খানের কন্যা স্বপ্না বেগমকে। তাদের দেড় বছরের সংসারে আরও এক কন্যা শিশুর জম্ম হয়।

দ্বিতীয় স্ত্রী বাড়িতে আসার পর থেকেই তানিমকে সহ্য করতে পারত না বলেও অভিযোগ করেন বাবা। এক পর্যায়ে মঙ্গলবার দুপুরের পর শিশুটিকে মধুর সঙ্গে বিষপান করিয়ে হত্যার অভিযোগ উঠেছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo[email protected]