ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ ২৫ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯

খাগড়াছড়ি আ.লীগের কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে ৭ বছর পর
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 23


দীর্ঘ সাত বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের বহুল প্রত্যাশিত ত্রিবার্ষিক কাউন্সিল। আগামী ২৪ নভেম্বর এই সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।
জানা গেছে, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীমসহ কেন্দ্রীয় ও বিভাগীয় নেতারা।
সম্মেলনকে সামনে রেখে বেশিরভাগ পদপ্রত্যাশী নেতা ঢাকায় কেন্দ্রীয় নেতাদের কাছে ধরনা দিচ্ছেন, পদ পাওয়ার জন্য লবিং করছেন। একই সঙ্গে তৃণমূল কাউন্সিলরদের সঙ্গেও যোগাযোগ রাখছেন। সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য পদে কারা আসছেন সেই আলোচনা চলছে চায়ের-টেবিল থেকে হাট-বাজার সব জায়গায়। জেলার গুরুত্বপূর্ণ স্থান ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক প্রচার।
এবার জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে সভাপতি পদে যারা আগ্রহী বর্তমান জেলা আওয়ামী লীগের সভাপতি, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান, প্রতিমন্ত্রী পদমর্যাদার কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি পানছড়ি সরকারি কলেজের অধ্যক্ষ সমির দত্ত চাকমা ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইছ উদ্দিন।
সাধারণ সম্পাদক পদে জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মনির খান, বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, বর্তমান সাংগঠনিক সম্পাদক আব্দুল জব্বার, বর্তমান শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. দিদারুল আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র মো. শামসুল আলম এবং দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ কাশেমের নাম শোনা যাচ্ছে।
এদিকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সম্মেলনের জন্য চারটি স্থান নির্ধারণ করা হলেও নিশ্চিত করা হয়নি একটিও। খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ, খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠ ও খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামের যেকোনো একটিতে সম্মেলন অনুষ্ঠিত হতে পারে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]