ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

পুলিশের স্টিকার ও সাইরেন ব্যবহার করে মাদক পাচারকালে বিক্রেতা আটক
জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৬:০২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 43

পুলিশের স্টিকার ও সাইরেন ব্যবহার করে মাদক পাচারকালে বিক্রেতা আটক

পুলিশের স্টিকার ও সাইরেন ব্যবহার করে মাদক পাচারকালে বিক্রেতা আটক

জয়পুরহাটে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আব্দুল হালিম (৩২) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার রাতে জয়পুরহাট পৌর শহরের শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করা হলেও সকালে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ। আটক আব্দুল হালিম নেত্রকোণার বারহাট্টা উপজেলার দশদার পালপাড়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান,আটক আব্দুল হালিম পাঁচিবিবি সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে একটি প্রাইভেটকারে পুলিশ লেখা স্টিকার লাগিয়ে ঢাকা নিয়ে যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৬৬৫ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ তাকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল ও ইয়াবা পার্শবতী দেশ ভারত হতে অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে দামী প্রাইভেটকারে লেখা স্টিকার এবং পুলিশ কর্তৃক ব্যবহৃত ব্যবহার করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে, দীর্ঘদিন ধরেই আইন-শৃঙ্খলাবাহিনী তাকে খুঁজছিল বলেও জানান তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]ail.com