ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ ২৫ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯

চুমু না দেওয়ায় সিনেমা থেকে বাদ নায়িকা
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৬:১১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 392

চুমু না দেওয়ায় সিনেমা থেকে বাদ নায়িকা

চুমু না দেওয়ায় সিনেমা থেকে বাদ নায়িকা

ঘটনাটি নতুন নয়। এর আগেও অনেক নায়িকাই চুম্বন দৃশ্যে রাজি না হওয়ায় বাদ পড়েছেন ইমরান হাশমির ছবি থেকে। সে তালিকায় আছে কারিনা কাপুর, আলিয়া ভাট, কঙ্গনা রানাউত, রানি মুখার্জি, ক্যাটরিনা কাইফের নাম।

ব্যতিক্রধর্মী একাধিক ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন ইমরান। তার সিনেমা মানেই নায়িকাদের সঙ্গে রোমান্সের ছড়াছড়ি। বিশেষ করে সব ছবিতেই দেখা যায় নায়িকার সঙ্গে ঘনিষ্ট চুম্বন।

সর্বশেষ এ তালিকায় উঠলো ‘হাউজফুল ৪’ খ্যাত নায়িকা কৃতি খারবান্দা। ইমরানের সঙ্গে ঘনিষ্ঠতায় নারাজ, আপত্তি চুম্বনেও। তাই নাকি ‘চেহরে’ নামের ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাকে। সম্প্রতি এমন খবরেই তোলপাড় হচ্ছে বলিউড।

স্পটবয়ের খবর অনুযায়ী, পরিচালক রুমি জাফরির ‘চেহরে’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হন কৃতি খারবান্দা। মুম্বইতে পরপর দুদিন শুটিংও করেছেন। কিন্তু এরপরই ইমরান হাশমির সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ এবং চুম্বন দৃশ্যে অভিনয়ের নির্দেশ দেওয়া হয় তাকে। এখানেই আপত্তি তোলেন কৃতি।

কৃতি বলেন, ‘কেউ যদি সিনেমার জন্য অপ্রত্যাশিত কোনও দৃশ্যে অভিনয় করতে না চান, তাহলে এর জন্য অভিনেত্রীকে নাক উঁচু স্বভাবের বলা উচিত নয়। ঘনিষ্ঠ দৃশ্য হোক বা চুম্বন দৃশ্য, কেউ নিজের ইচ্ছেয় অভিনয় করতে না চাইলে তাকে জোর করা ঠিক নয়।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]