ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ ২৫ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯

শিশু সামিয়া হত্যা মামলা বিচারের জন্য বদলির আদেশ
আদালত প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৭:০৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 65

শিশু সামিয়া হত্যা মামলা বিচারের জন্য বদলির আদেশ

শিশু সামিয়া হত্যা মামলা বিচারের জন্য বদলির আদেশ

রাজধানীর ওয়ারীর বনগ্রামে শিশু সামিয়া আফরিন সায়মাকে ধর্ষণের পর হত্যার অভিযোগে করা মামলা বিচারের জন্য বদলির আদেশ দিয়েছেন আদালত।

বুধবার এ মামলার অভিযোগপত্র উপস্থাপন করা হলে ঢাকার মহানগর হাকিম মাঈনুল ইসলাম দেখিলাম বলে স্বাক্ষর করে এ আদেশ প্রদান করেন। মামলাটি বিচারের জন্য ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-১ এ বদলি হয়ে যাবে বলে আদালত সূত্রে জানা যায়। এর আগে ৫ নভেম্বর ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আর্জুন আসামি একমাত্র আসামি হারুন অর রশিদের বিরুদ্ধে এ অভিযোগপত্র দাখিল করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ৫ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সামিয়া আফরিন সায়মা তার মাকে খেলার কথা বলে প্রতিবেশী মনির হোসেনের ফ্ল্যাটে যায়। সন্ধ্যা সাড়ে ৭ টা বেজে গেলেও সামিয়া বাসায় ফিরে না আসায় তার মা তাকে ওই বাসায় খুঁজতে যায়। সেখানে সামিয়াকে না পেয়ে পরিবারের সবাই তাকে খুঁজতে থাকেন। অবশেষে বিল্ডিং এর ৯ম তলায় সামিয়ার পায়ের স্যান্ডেল দুটি পড়ে থাকতে দেখা যায়। স্যান্ডেল দেখে সন্দেহ হলে ভেতরে গিয়ে রান্নাঘরে সামিয়ার ধর্ষিত ও রক্তাক্ত লাশ পাওয়া যায়। ওইদিন রাতেই সামিয়াকে ধর্ষণের পর হত্যার ঘটনায় তার বাবা আব্দুস সালাম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর গত ৭ জুলাই গোয়েন্দা পুলিশ আসামি হারুনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর আসামি হারুন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]