ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

ইডেন টেস্টের চার দিনের টিকিট শেষ : গাঙ্গুলী
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৮:১৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 106

ইডেন টেস্টের চার দিনের টিকিট শেষ : গাঙ্গুলী

ইডেন টেস্টের চার দিনের টিকিট শেষ : গাঙ্গুলী

কলকাতার ইডেন গার্ডেনসে আগামী ২২ নভেম্বর শুরু হওয়া বাংলাদেশ-ভারতের মধ্যকার দিবা-রাত্রির টেস্টের প্রথম চার দিনের টিকিট শেষ বলে জানালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী।

এই প্রথমবারের মত দিবা-রাত্রির খেলতে নামবে টিম ইন্ডিয়া। বাংলাদেশ দলেরও এটাই দিবা-রাত্রির প্রথম টেস্ট। তাই গোলাপি বলের টেস্টকে ঘিরে ভারতের ক্রিকেটপ্রেমিদের আগ্রহ আকাশচুম্বি। অবশ্য এর পেছনে বড় অবদান বিসিসিআই’র সভাপতি গাঙ্গুলীর।

আসন্ন ঐতিহাসিক টেস্টকে স্মরনীয় করে রাখতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড (সিসিআই) সভাপতি গাঙ্গুলী এবং ক্রিকেট এসাসিয়েশন অব বেঙ্গল(সিএবি) টিম। ম্যাচটি প্রত্যক্ষ করতে ইতোমধ্যেই আমন্ত্রণ জানানো হয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ আরও অনেককে। ইডেনের বেল বাজিয়ে টেস্টের উদ্বোধন করবেন শেখ হাসিনা-মমতা বন্দ্যোপাধ্যায়।

২০০০ সালে ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্ট দলের সকল খেলোয়াড়দেরও আমন্ত্রণ জানানো হয়েছে। ম্যাচ চলাকালীন খেলোয়াড়দের সংবর্ধিত করবে সিএবি।

গাঙ্গুলী ও সিএবি’র এমন সব দুর্দান্ত আয়োজনে দিবা-রাত্রির টেস্ট দেখতে উদগ্রীব হয়ে আছেন ক্রিকেটপ্রেমিরা। তাই টিকিটের চাহিদাও ব্যাপক। ইতোমধ্যে প্রথম চারদিনের খেলার টিকিট শেষ হয়ে গেছে জানালেন গাঙ্গুলী। তিনি বলেন, ইডেনে ভারত-বাংলাদেশের প্রথম চার দিনের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। টেস্ট ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের এই আগ্রহ দেখে দারুণ আনন্দ হচ্ছে।

টিকিট নিয়ে সিএবি’র কর্তারা জানিয়েছেন, অনলাইনে টিকিট বিক্রি হওয়ার পরে যে সামান্য টিকিট বাকী থাকবে, তা কাউন্টারে পাঠানো হবে না। কাউন্টারে টিকিট পাঠালে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]