ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

প্রতারক জাকির গ্রেফতার
এক যুগে ২৮৬ জনকে বিয়ে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ২১.১১.২০১৯ ১২:০২ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 547

এক যুগে ২৮৬ জনকে বিয়ে

এক যুগে ২৮৬ জনকে বিয়ে

এ যেন বিশ্ব রেকর্ড গড়ার মতো ঘটনা। একজন ব্যক্তি এক যুগে না কি বিয়ে করেছেন প্রায় ২৮৬টি। অবিশ্বাস্য মনে হওয়া এমন ঘটনা ঘটেছে খোদ বাংলাদেশেই। নাম তার জাকির হোসেন বেপারি (৩৮)। গ্রামের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুরে। তবে এতগুলো বিয়ে করেছেন মূলত প্রতারণার পেশা থেকে। কাউকে কাবিনে, কাউকে শুধু কালেমা পড়েই বিয়ে করেন তিনি। নিজেই এমন একটি খুদেবার্তা দিয়েছিলেন প্রতারণার শিকার হওয়ার পর মামলা করা এক নারীকে। অবশেষে তেজগাঁওয়ের একটি ধর্ষণ মামলায় গত মঙ্গলবার সন্ধ্যায় ওই প্রতারক জাকিরকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ।

তেজগাঁও থানার ওসি শামীম অর রশিদ তালুকদার সময়ের আলোকে জানান, এই ব্যক্তি মূলত একজন মারাত্মক প্রতারক। প্রতারণার মাধ্যমেই সে এতগুলো বিয়ে করেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। তবে বিষয়গুলো সম্পর্কে ভালোভাবে খোঁজখবর নেওয়া হচ্ছে। এ বিষয়ে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

তেজগাঁও থানার ওসি (তদন্ত) মো. পারভেজ ইসলাম সময়ের আলোকে জানান, প্রতারক জাকিরের বিরুদ্ধে মিরপুর থানায় এক নারী মামলা করেছিলেন। তার সঙ্গে প্রতারণা করে বিয়ে বা শারীরিক সম্পর্ক গড়েছিলেন।

সেই নারী মামলা করার কারণে ক্ষুব্ধ হয়ে তার মোবাইল ফোনে মেসেজ দিয়ে জাকির লিখেছিলেন, ‘তোর মতো ২৮৬ জনকে পার করলাম। আর তুই মামলা করলি।’ মূলত তার ওই খুদেবার্তা থেকেই তথ্য জানা গেছে। তবে প্রাথমিক তদন্তে বোঝা যাচ্ছে, প্রতারণার মাধ্যমে জাকির অনেক মেয়েকেই বিয়ে বা তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েছেন। এ বিষয়ে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য আজ জাকিরকে আদালতে হাজির করা হবে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]