ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

মাছ ধরাকে কেন্দ্র করে হামলায় আহত ১০ জন
আশুলিয়া প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৪:৪৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 114

মাছ ধরাকে কেন্দ্র করে হামলায় আহত ১০ জন

মাছ ধরাকে কেন্দ্র করে হামলায় আহত ১০ জন

আশুলিয়ায় একটি ডোবায় মাছ ধরাকে কন্দ্রে করে প্রতিপক্ষরে হামলায় অন্তত ১০ জন আহত হয়েছে। এদরে মধ্যে আসলাম নামে এক জনকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর সিএমএইচ হাসপাতালরে আইসইিউতে ভর্তি করা হয়েছে। এঘটনায় অভযিুক্ত হামলাকারী দুই জনকে আটক করেেছ পুলিশ।

শুক্রবার সকালে আশুলয়িার উনাইল এলাকায় এই ঘটনা ঘটে। হামলায় জরীত থাকার অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, আশুলয়িার উনাইল এলাকার আক্কলে আলীর ছেলে আব্দুল কুদ্দুস ও নাতি সোহেল।

আহত আব্বাস উদ্দনি জানান, তাদের মালকিানাধীন জমির ডোবায় এতদনি জোরর্পূবক মাছ ধরে নিয়ে যতে স্থানীয় হানিফ, আব্দুল কুদ্দুস, নূর উদ্দনি, আলাউদ্দনিসহ বশে কয়কেজন। সকালে তার শরীক নজিাম উদ্দনি, চাঁন মিয়া, আসলাম ও আব্দুল হাকমিসহ ১০-১২জন। এসময় হানিফর নেতৃত্বে ৩০-৪০ জন দশেীয় ধারালো অস্ত্র, শাবল, লোহার পাইপ ও লাঠিসোটা নিয়ে তাদরে ওপর অতর্কিত হামলা চালায়। এসময় দশেীয় অস্ত্র দেিয় তাদরে কোপাতে থাকে হানিফ ও তার লোকজন। একপর্যায়ে নূর উদ্দনি তার দুই হাতরে আঙ্গুল কেটে ফেলেন ও অন্যরা রড দিয়ে তাকে ম পেটাতে থাকে। এসময় আসলামকে কুপেিয় গুরুতর জখম করা হয়। তার সাথে মাছ ধরতে ধাওয়া প্রায় ১০জনকে কুপিয়ে জখম করে পালেিয় যায় হানিফ বাহনিী। পরে পুলিশ ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়।

স্বনির্ভর ধামসোনা ইউনয়িনরে ২ নং ওর্য়াডরে সদস্য আব্দুল কুদ্দুস জানান, সকালে আব্বাস উদ্দনি ও তার শরীকরা মালকিানাধীন ডোবাতইে মাছ ধরতে গিয়েছিলেন। কিন্তু সাবকে ইউপি মেম্বার হানিফ তার লোকজন প্রতিপক্ষকে মারাত্মক ভাবে কুপিয়ে জখম করে।

এব্যাপারে আশুলয়িা থানার উপ-পরর্দিশক (এসআই) কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলনে, আশুলয়িার উনাইল এলাকায় মাছ ধরাকে কন্দ্রে করে প্রতিপক্ষরে হামলায় কেশ কয়কেজন আহত হয়েছেন। এঘটনায় অভযিুক্ত দুই জনকে আটক করা হয়েছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়রেরে প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]