ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

যৌতুকের দাবীতে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিল স্বামী
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
প্রকাশ: শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৮:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 73

যৌতুকের দাবীতে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিল স্বামী

যৌতুকের দাবীতে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিল স্বামী

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় যৌতুকের টাকাকে কেন্দ্র করে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিয়েছে স্বামী মোর্শেদুল ইসলাম। বৃহস্পতিবার  নন্দীগ্রাম উপজেলার ইউছুবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শুক্রবার সকালে এ ঘটনায় স্বামী মোর্শেদুলকে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, নাটোর জেলার সিংড়া উপজেলার পাঁচ পাকিয়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে মার্জিয়া আক্তার রুপালীর (২২) সঙ্গে গত নয় মাস আগে বিয়ে হয় নন্দীগ্রাম উপজেলার ট্রাক চালক মোর্শেদুল ইসলামের। বিয়ের সময় নগদ দেড় লাখ টাকা যৌতুক দেওয়া হয়। বিয়ের পর জামাই পাকা বাড়ি তৈরির কাজ শুরু করে। এ কারণে আরও দুই লাখ টাকা যৌতুক দাবী করে সে। রুপালী বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে না পারলে তার স্বামী ও শাশুড়ী শারীরিক নির্যাতন করত।

এদিকে গত বুধবার দুপুরে রুপালীর হাত থেকে হরলিক্সের কৌটা পড়ে ভেঙ্গে যায়। এই তুচ্ছ ঘটনা নিয়ে শাশুরীর সঙ্গে ঝগড়া হয় রুপালীর। স্বামী মোর্শেদুল বাড়ি ফিরে এ ঘটনা শুনে বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে মারধর করে। এরপর তাকে মাথা ন্যাড়া করে দেয়।  

তবে, এ সময় শাশুড়ি বেবী খাতুন বাড়িতে ছিলেন না। তিনি বাড়ি ফিরে ছেলের বউয়ের মাথা ন্যাড়া দেখে চুল গুলো ফেলে দেয় এবং ছেলের বউ রুপালীকে ঘরে আটকে রাখে। রুপালী মোবাইল ফোনে ঘটনাটি বাবা-মাকে জানায়। শুক্রবার সকালে তার মা মঞ্জুয়ারা বেগম মেয়ের জামাই বাড়ি এসে গ্রামের লোকজনের সহযোগিতায় মেয়েকে উদ্ধার করে। পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ মোর্শেদুলকে গ্রেফতার করে।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর বলেন, মোর্শেদুলকে গ্রেফতার করা হয়েছে। স্ত্রীকে মাথা ন্যাড়া করে দেওয়ার পিছনে যৌতুক ছাড়া আর কি কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]