ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

কাজিপুরে বিষাক্ত মদ্যপানে ২ ছাত্রের মৃত্যু অসুস্থ
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৯:১০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 87

কাজিপুরে বিষাক্ত মদ্যপানে ২ ছাত্রের মৃত্যু অসুস্থ

কাজিপুরে বিষাক্ত মদ্যপানে ২ ছাত্রের মৃত্যু অসুস্থ

২২শে নভেম্বর শুক্রবার কাজিপুর পৌর এলাকার বিয়াড়া গ্ৰামে বিষাক্ত মদ্যপানে ২জনের মৃত্যু ও ৮ জনের  গুরুতর অসুস্থ হওয়ার ঘটনা ঘটেছে।

ঘটনার বিবরনে স্থানীয় জনসাধারণ জানান গত ২১নভেম্বর বৃহস্পতিবার রাত্রি আনুমানিক ১০ঘটিকায় একই গ্ৰামে ৯জন ও পাশ্ববর্তী সিংরাবাড়ি গ্ৰামের ১ জন ১০বন্ধু যমুনা নদীর পাড়ে বগার মোড় এলাকায় একত্রে বিষাক্ত মদ্যপান করলে সবাই অসুস্থ হয়ে পরে।

পরিবারের লোকজন ঘটনাটি জানতে পেরে অসুস্থদের কাজিপুর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য জিয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল বগুড়ায় প্রেরণ করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২২ নভেম্বর শক্রবার ভোর রাতে কোরবান আলীর ছেলে রাসেল রানা(২২)ও তোজাম্মেল হকের ছেলে গোলাম রব্বানী (২৩) মৃত্যু হয়। মুমূর্ষ আবস্তায় চিকিৎসারত আছে অবুবক্কার সিদ্দিকী, শাকিল রানা,নাইম ইসলাম, জাহাঙ্গীর আলম, সাদ্দাম হোসেন, স্বপন মিয়া, রোমান সরকার ও রাশেদ রানা।

উল্লেখ্য যে এরা সবাই একই বয়সী বন্ধু ও  স্নাতক পড়ুয়া ছাত্র। কাজিপুর উপজেলা স্বাস্থ্য  কর্মকর্তা জানান, অসুস্থরা এলকোহল পানকরা  অবস্থায় ছিল, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য জিয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল বগুড়া নেয়ার পরামর্শ প্রদান করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]