ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

সম্পত্তির লোভে এরিককে নির্যাতন করছেন জিএম কাদের : বিদিশা
বাবা বলে গেছেন, মাকে নতুন করে কষ্ট না দিতে : এরিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ২৩.১১.২০১৯ ১:১৩ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 48

সম্পত্তির লোভে এরিককে নির্যাতন করছেন জিএম কাদের : বিদিশা

সম্পত্তির লোভে এরিককে নির্যাতন করছেন জিএম কাদের : বিদিশা

সম্পত্তির লোভে এরিক এরশাদকে নির্যাতন করছে তার চাচা জিএম কাদের বলে অভিযোগ করেছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ। হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিকও বলেছেন, তার সম্পত্তির ওপর  চাচা জিএম কাদেরের লোভের কথা। তার দাবি, তাকে বারিধারার বাসা প্রেসিডেন্ট পার্কের বাইরে যেতে দেওয়া হচ্ছে না। শুক্রবার রাজধানীর বারিধারার বাসায় এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তারা।

সংবাদ সম্মেলনে বিদিশা বলেন, তার চাচার এরিকের প্রতি কোনো আগ্রহ নেই। এরিকের সম্পদের প্রতি তার লোভ। সম্পত্তির জন্যই এরিককে নানাভাবে নির্যাতন করছে তার চাচা। এমনকি এই বিশেষ চাহিদা সম্পন্ন ছেলেকে খেতে পর্যন্ত দিচ্ছেন না।

এরিকের প্রতি নির্যাতনের বর্ণনা দিতে গিয়ে তিনি বলেন, ফ্রিজে খাবার ছিল না। না খেতে পেরে শুকিয়ে গেছে। একটি অনলাইনে লিখেছে, ৫৪ হাজার টাকার খাবার এরিক খেয়েছে। এত টাকার খাবার খেলে ৩০ কেজি ওজন কিভাবে কমে? ওর ওজন কমা দেখে এরিকের চিকিৎসকও অবাক হয়েছেন। তিনি বলেন, বাসার ড্রাইভার এরিকের গায়ে হাত তুলেছে। ড্রাইভার কিভাবে সাহস পায় ওর গায়ে হাত তোলার? আরও যেসব অত্যাচার-নির্যাতন করেছে সেটা মা হিসেবে বলতে পারব না।

বিদিশা বলেন, এখন আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা বাইরে যেতে পারছি না। আমরা ভয় পাচ্ছি। আমরা বের হলে ঘরে ফিরতে পারব কিনা এটার নিশ্চয়তা নেই। তবে শেষ কথা আমি আমার সন্তানের অধিকার ছাড়ব না। আমি আমার ছেলের সঙ্গে থাকব। সে আমাকে যেখানে থাকতে বলবে আমি সেখানেই থাকব।

এরিক সাংবাদিকদের বলেন, আমার মাকে আমি নিজে এনেছি। বল প্রয়োগ করেছে এটা ভিত্তিহীন। আর্মস নিয়ে বাসায় ঢুকেছে বলে অভিযোগ তাদের। এটা সত্যি হলে পুলিশ এখানে আসতে দিত না। আমি মাকে বলেছি আমি খেতে পারছি না। সে জন্য মা রান্না করে এনেছে। আমি বলেছি মাকে আমার সঙ্গে থাকতে।

তিনি বলেন, বাবা বলে গিয়েছিল মাকে কষ্ট না দিতে। রাজনৈতিক কারণে তোমার মাকে অনেক কষ্ট দিয়েছি। নতুন করে মাকে কষ্ট দিও না।

বাসায় মা বিদিশার আসার ব্যাপারে এরিক বলেন, আমার মাকে তো আমিই ডেকে এনেছি। তিনি নিজে আসেননি। জিএম কাদের বলেছেন, বল প্রয়োগ করে মা এসেছে। মা নাকি অস্ত্র নিয়ে এসেছে। এসব কথা ভিত্তিহীন, মিথ্যা। আর্মস থাকলে তো পুলিশ মাকে এখানে ঢুকতে দিত না।

সম্প্রতি বারিধার প্রেসিডেন্ট পার্কে এরিক এরশাদের বাসায় আসেন বিদিশা। এরপর এরিকের নামে থাকা সম্পত্তি দখলের উদ্দেশে বিদিশা ওই বাসায় আসেন বলে গুঞ্জন শুরু হয়। পরে সোমবার এরিক নিজে গুলশান থানায় উপস্থিত হয়ে এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]