ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ ২৫ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার সোমবার ৯ ডিসেম্বর ২০১৯

বিনা টিকেটে ট্রেন ভ্রমণ ৯৩০ যাত্রীকে জরিমানা
পাবনা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 21

বিনা টিকেটে ট্রেন ভ্রমণের অপরাধে বৃহস্পতি ও শুক্রবার ৯৩০ জন ট্রেন যাত্রীকে জরিমানা করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ে ভ্রাম্যমাণ আদালত। প্রথম দিনে ৬টি যাত্রীবাহী আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে ৩৯ হাজার টাকা আদায় করা হয়। দ্বিতীয় দিনে ৭টি যাত্রীবাহী আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে ১ লাখ ১ হাজার ৮০ টাকা আদায় করা হয়েছে। গত দুই দিনে ট্রেন ভাড়াসহ জরিমানা আদায় করা হয়েছে প্রায় দেড় লাখ টাকা।
বৃহস্পতি ও শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পাবনার ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে চেকিং ও অভিযান চালানো হয়। পাকশী বিভাগীয় রেলওয়ে দফতরের ম্যানেজার আহসান উল্লাহ ভূঁইয়া ও পাকশী বিভাগীয় রেলওয়ের ভারপ্রাপ্ত বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) মাসুদ সরোয়ার এই তথ্য নিশ্চিত করেছেন।
পাকশী বিভাগীয় রেলওয়ে দফতরের ব্যবস্থাপক (ডিআরএম) জানান, আগামী কয়েক দিন বিভিন্ন রুটের সড়কপথে ধর্মঘট ও শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কারণে ঈশ্বরদী জংশন স্টেশন থেকে বিভিন্ন রুটের ট্রেনগুলোয় ছিল উপচে পড়া ভিড়। তবে ট্রেন থেকে ঈশ্বরদী জংশন স্টেশনে নামার পর প্রায় যাত্রীই ছিল বিনা টিকেটের। ঈশ্বরদীর ওপর দিয়ে ছেড়ে যাওয়া দেশের বিভিন্ন রেল রুটের ৬টি যাত্রীবাহী আন্তঃনগর ট্রেনে চেকিং অভিযান চালিয়ে ভাড়া ও জরিমানা আদায় করা হয়। তবে আমাদের এই অভিযান সব সময় অব্যাহত থাকবে বলে জানান সংশ্লিষ্ট রেল কর্মকর্তা।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]