ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

অঘোষিত পরিবহন ধর্মঘট
তৃতীয় দিনেও গাড়ি চলেনি টাঙ্গাইলে
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 24

অঘোষিত পরিবহন ধর্মঘটের তৃতীয় দিন শুক্রবারেও টাঙ্গাইল থেকে ঢাকাসহ কোনো রুটে যানবাহন চলাচল করেনি। ফলে শত শত যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়। শুক্রবার টাঙ্গাইল নতুন বাস টার্মিনালে গিয়ে দেখা যায়, বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য যাত্রীরা এলেও বাস-মিনিবাস না ছাড়ায় তারা যেতে পারেননি। অনেকে দ্বিগুণ ভাড়া দিয়ে সিএনজিচালিত অটোরিকশায় গন্তব্যের উদ্দেশে যাত্রা করে।
টাঙ্গাইল বাস টার্মিনালে অবস্থানকারী যাত্রী আব্দুর রাজ্জাক জানান, তিনি পরিবারের ৪ সদস্য নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশে দেলদুয়ার উপজেলা থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাস টার্মিনালে এসেছেন। কিন্তু গাড়ি না চলায় অন্যদের বাড়ি পাঠিয়ে তিনি একাই কর্মস্থল ঢাকায় যাওয়ার উপায় খুঁজছেন।
কালিহাতী থেকে বগুড়া যাওয়ার জন্য এলেঙ্গা বাস স্ট্যান্ডে আসা যাত্রী শফিকুল ইসলাম, রাঙা মিয়া ও আব্দুল হক জানান, বৃহস্পতিবার রাতে তারা খবর পান ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। তাই তারা ব্যবসায়িক প্রয়োজনে বগুড়া যাওয়ার জন্য সকাল ১০টার দিকে এলেঙ্গা বাস স্টেশনে এসে কোনো গাড়ি চলতে দেখেননি। টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাস জানান, তাদের সংগঠন থেকে ধর্মঘট আহ্বান করা হয়নি। শ্রমিকরা নিজেরাই গাড়িচালনা থেকে বিরত রয়েছে। টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি খন্দকার ইকবাল হোসেন জানান, শুক্রবারও টাঙ্গাইলে গণপরিবহন শ্রমিকদের অঘোষিত ধর্মঘট চলছে। ফলে কোনো গাড়ি টাঙ্গাইল থেকে ছেড়ে যেতে পারছে না।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]