ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের ঠাঁই নেই: তোফায়েল
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: রোববার, ১ ডিসেম্বর, ২০১৯, ৮:০০ পিএম আপডেট: ০১.১২.২০১৯ ৮:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 58

আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের ঠাঁই নেই: তোফায়েল

আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের ঠাঁই নেই: তোফায়েল

আওয়ামী লীগে যাতে কোনও অনুপ্রবেশকারী স্থান না পায় সে বিষয়ে দলের নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে চলা এই দলে কোনও অনুপ্রবেশকারীদের ঠাঁই নেই।’

শনিবার ভোলার দৌলতখান উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন। সম্মেলনে উপস্থিত না থাকতে পারলেও টেলি-কনফারেন্সে তিনি এ বক্তব্য দেন।

সাবেক এ বাণিজ্যমন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার হাত ধরে দেশ যখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে, তখন বিভিন্ন ষড়যন্ত্র চলছে। তবে ষড়যন্ত্র করে রাজনীতির মাঠে টিকে থাকা যায় না। বর্তমান সরকার সাধারণ মানুষের কল্যাণে দিন-রাত পরিশ্রম করছে। ষড়যন্ত্রকারীদের বিষয়ে সজাগ থাকতে হবে।’

দৌলতখান সদর রোডে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছির আহমেদ খানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু। আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলর ও ডেলিগেটদের ভোটে নাছির আহমেদ খানকে সভাপতি, আনোয়ার হোসেন জাহাঙ্গীরকে সম্পাদক ও হামিদুর রহমান টিপুকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট দৌলতখান উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]