ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

কর্মীদের নিয়ে জেলা সম্মেলনে যাবেন মাশরাফি
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯, ৮:৫৭ পিএম আপডেট: ০২.১২.২০১৯ ৯:১৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 175

কর্মীদের নিয়ে জেলা সম্মেলনে যাবেন মাশরাফি
খেলার মাঠের নেতা থেকে সাধারণ মানুষের নেতা বনে যাওয়া মাশরাফি বিন মর্তুজা এবার রাজনীতিটা বুঝি ভালোভাবেই ধরেছেন। নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে নিয়মিত সময় দিচ্ছেন এলাকায়। সুযোগ পেলে ব্যাট-বল ফেলে নেতাকর্মীদের নিয়ে চষে বেড়াচ্ছেন নিজ নির্বাচনী এলাকার এ মাথা থেকে ও মাথা। ইতোমধ্যে ক্যাপ্টেন মাশরাফি থেকে এমপি মাশরাফি উপাধীও পেয়ে গেছেন। এবার রাজনীতির মাঠটাকে একটু যাচাই করে নেয়া দরকার কি? হয়তো। আর সেজন্যই নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মেলনে কর্মীদের নিয়ে যোগ দিতে যাচ্ছেন তিনি।

মঙ্গলবার সকাল থেকে নড়াইলের সুলতান মঞ্চে অনুষ্ঠিত হবে ত্রিবার্ষিক জেলা সম্মেলন। এ সম্মেলনে যোগ দিতে ইতোমধ্যে মাশরাফি নড়াইল গিয়ে পৌঁছেছেন। 

নড়াইলে পা রেখেই মাশরাফি সোজা ছুটে যান সম্মেলনস্থল ভিক্টোরিয়া কলেজের সুলতান মাঠ। নেতাকর্মীদের নিয়ে মাঠের চারপাশ, মঞ্চ আর সামগ্রিক কাজের খোঁজ খবর নেন তিনি। সেখান থেকে বেরিয়ে কয়েকটি মতবিনিময়ও করেছেন জনপ্রিয় এ ক্রিকেটার। 

মাশরাফির রাজনৈতিক সহকর্মীদের কাছ থেকে জানা যায়, নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে একটি মিছিলসহ সম্মেলনে যাবেন তিনি। লাঠিখেলা, ব্যন্ডপার্টির পাশাপাশি নানান রঙে সাজানো থাকবে মাশরাফির মিছিল। 

সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় পর্যায়ের সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন। মাশরাফি ঘনিষ্ঠদের মতে, এই সম্মেলনে মাশরাফিকে দেখা যাবে দলের গুরুত্বপূর্ণ পদে। তবে মাশরাফি এসব বিষয়ে যেনো মুখে কলুপ এঁটেছেন। স্বভাব সূলভ হাসিতে উড়িয়ে দিচ্ছেন সবকিছু। তবুও ম্যাশকে ঘিরে নড়াইলবাসীর আশা আকাশছোঁয়া। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]