ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

এমপি শিউলীর বিরুদ্ধে শ্বশুরবাড়ির সম্পত্তি দখলের অভিযোগ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ০৪.১২.২০১৯ ১২:৪৪ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 92

এমপি শিউলীর বিরুদ্ধে শ্বশুরবাড়ির সম্পত্তি দখলের অভিযোগ

এমপি শিউলীর বিরুদ্ধে শ্বশুরবাড়ির সম্পত্তি দখলের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার সংরক্ষিত নারী সংসদ সদস্য ও সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক উম্মে ফাতেমা নাজমা বেগমের (শিউলী আজাদ) বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তার ননদ রুবি ইয়াছমিন। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। রুবি অস্ট্রেলিয়া থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদের কাছে লিখিত বক্তব্য উপস্থাপন করেন। অভিযোগকারী রুবি সরাইল উপজেলা আওয়ামী লীগের প্রয়াত নেতা এ.কে.এম ইকবাল আজাদের ছোট বোন।
রুবি অভিযোগ করে বলেন, সংসদ সদস্য হওয়ার পর শিউলি আজাদ আমাদের সহায়-সম্পদ গ্রাসে বেপরোয়া হয়ে ওঠেন। ব্রাহ্মণবাড়িয়া শহরের সন্ধানী ক্লিনিকের ২১টি শেয়ারের মধ্যে প্রয়াত জাহাঙ্গীর আজাদের নামে তিনটি ও শিউলি আজাদের নামে তিনটি শেয়ার আছে। শিউলি আজাদ তার নামের শেয়ারসহ জাহাঙ্গীর আজাদের তিনটি শেয়ারের টাকাও জোর করে প্রতি মাসে ক্লিনিকে এসে নিয়ে যান। এ ছাড়া ওই ক্লিনিক ও ক্লিনিক ভবনের দোকানের ভাড়াও জোর করে নিয়ে যান তিনি।
তিনি আরও অভিযোগ করেন, জাহাঙ্গীর আজাদের মৃত্যুর পরদিন শিউলি আজাদ সন্ধানী ক্লিনিকে এসে পৈতৃক সম্পত্তির ওয়ারিশদের সব দলিলপত্র ও ব্যবসায়িক কাগজপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র ও নগদ টাকা নিয়ে যান। জাহাঙ্গীর আজাদের শেয়ারের টাকা ও ক্লিনিক ভবনের দোকান ভাড়ার টাকা তার ও তার বাবার প্রকৃত ওয়ারিশরা প্রাপ্য। কিন্তু শিউলি আজাদ তাদের এ প্রাপ্য থেকে বঞ্চিত করছেন। জাহাঙ্গীর আজাদ জীবিত থাকাকালে সরাইলে মূল বাড়ি বন্ধক রেখে ব্যাংক থেকে ৬০ লাখ টাকা ঋণ নেন। কিন্তু শিউলি আজাদ কৌশল করে ওই টাকাও তার অ্যাকাউন্টে ট্রান্সফার করে নেন। এখন ওই ঋণের দায়ভার আমাদের পরিবারের ওপর। সরাইলের মূল বাড়িসহ সব জমি-জমা ও ঠিকাদারি প্রতিষ্ঠানের আয়-ব্যয় এখন তার হাতে। ওয়ারিশদের তাদের প্রাপ্য থেকে বঞ্চিত করছেন শিউলি আজাদ।
তবে এসব অভিযোগের বিষয়ে নারী সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ) অস্বীকার করে বলেন, শ্বশুরবাড়িতে আমার ব্যক্তিগত কোনো সম্পত্তি নেই। যা সম্পত্তি আছে তা আমার স্বামী-সন্তানের। আমি তো আমার স্বামী-সন্তানের সম্পত্তি বুঝে পাইনি। অন্যদের সম্পদ কীভাবে দখল করব।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]