ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

মিরপুরে দুই নারী খুন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 39

মিরপুরে দুই নারী খুন

মিরপুরে দুই নারী খুন

রাজধানীর মিরপুর-২ নম্বর এলাকার একটি বাসায় সাহেদা বেগম (৬৫) এবং সুমি (১৫) নামে দুই নারীকে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খবর পেয়ে পুলিশ মিরপুর-২  এলাকার এ-ব্লকের ২ নম্বর রোডের একটি বাসার চারতলা থেকে ওই দুজনের মৃতদেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, নিহত সাহেদা ওই বাসার গৃহকর্ত্রী এবং সুমি বাসার গৃহকর্মী। পরিকল্পিতভাবে দুজনকেই শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।
ডিএমপির মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ জানান, গত রবি বা সোমবার ওই কাজের মেয়ে বাসাটিতে কাজে যোগ দেয়। নিহত বৃদ্ধার সঙ্গে আর কেউ থাকত কি না তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে তার একটি পালকপুত্র আছে। সে ওই বাসায় নিয়মিত যাতায়াত করত। ঘটনার পর তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে। তবে দুটি মৃতদেহ উদ্ধারের ঘটনাটি প্রাথমিকভাবে পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে।
জানা গেছে, পুলিশ ওই বাসায় গিয়ে সাহেদা ও সুমির লাশ উদ্ধারের সময় সেখানে সিআইডি, ডিবি, র‌্যাব, পিবিআইসহ আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিটের সদস্যরাও উপস্থিত হন। ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করছে সিআইডির ক্রাইম সিন ইউনিট। পরবর্তী সময়ে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঘটনাস্থলে উপস্থিত পুলিশ কর্মকর্তারা জানান, অর্থ-সম্পদের কারণে বৃদ্ধা ও তার গৃহকর্মীকে খুন করা হয়েছে কি না তা তদন্ত করা হচ্ছে। বৃদ্ধার আত্মীয়-স্বজনদের পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]