ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯ ১ পৌষ ১৪২৬
ই-পেপার রোববার ১৫ ডিসেম্বর ২০১৯

পরকীয়ায় বাধা
গরম খুন্তি দিয়ে স্ত্রীর গাল  ঝলসে দিল স্বামী
নিজস্ব প্রতিবেদক দিনাজপুর
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 16

স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় গরম খুন্তি দিয়ে স্ত্রীর গাল ঝলসে দিয়েছে স্বামী। নির্যাতনের শিকার গৃহবধূ আমেনা খাতুন (২৫) এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঢাকার মিরপুর-২-এর একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। গাল ঝলসে দেওয়ার পর তাকে একটি ঘরে আটকে রাখা হয়। অভিযুক্ত স্বামী আলী আকবর দিনাজপুরের বীরগঞ্জের পলাশবাড়ী ইউনিয়নের ব্রাহ্মণভিটা নালেরপাড় এলাকার হায়দার আলীর ছেলে। ২০০৮ সালে দেড় লাখ টাকা যৌতুক নিয়ে বিয়ে করে সে।
জানা যায়, এ দম্পতির ঘরে একটি কন্যা (১৩) ও একটি পুত্র (৭) সন্তান রয়েছে। কিছুদিন আগে আলী আকবর পরকীয়ায় জড়িয়ে পড়ে। আমেনা পরকীয়ায় বাধা দিলে নেমে আসে শারীরিক নির্যাতন। হাত-পা বেঁধে গ্যাসের চুলায় খুন্তি গরম করে গালে ছ্যাকা দিয়ে ঘরে আটক করে রাখে। খবর পেয়ে আমেনার বাবা মোতালেব, চাচা বেলাল হোসেন ১ ডিসেম্বর ঢাকা গিয়ে মুমূর্ষু অবস্থায় আমেনাকে উদ্ধার করেন। ২ ডিসেম্বর তারা বীরগঞ্জে গ্রামের বাড়ি গণপৈত গ্রামে নিয়ে আসেন। জানতে পেরে শিবরামপুর ইউপি সদস্য ছফিউল্লাহ্, সাবেক ইউপি সদস্য এনামুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিক্ষক অমূল্য রতন রায় আমেনা খাতুনকে তার বাবার বাড়িতে দেখতে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আমেনার শারীরিক অবস্থার অবনতি হলে ৩ ডিসেম্বর মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সমরেশ দাস তার উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠান। এ রিপোর্ট লেখা পর্যন্ত আমেনা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। তার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]