ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

উন্মুক্ত হলো ক্যাসপারস্কি ২০২০
প্রকাশ: মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ৫:০০ পিএম  (ভিজিট : ২০০)
হোম ইউজারদের জন্য হালনগাদ প্রযুক্তিসম্পন্ন ক্যাসপারস্কি ২০২০ সংস্করণ উন্মুক্ত হয়েছে। রাজধানীতে এক সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে ক্যাসপারস্কির নতুন এ ভার্সনকে পরিচয় করিয়ে দেয়া হয়েছে। ক্যাসপারস্কি ল্যাব ও বাংলাদেশের স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের যৌথ উদ্যোগে সংবাদ সম্মেলনটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসান বলেন, স্মার্ট টেকনোলজিস সবসময়ই বাংলাদেশের তথ্যপ্রযুক্তি বাজারে সেরা সব পন্য ও সেবা নিশ্চিত করতে বদ্ধ পরিকর। আমরা ১ বছরের কিছু বেশি সময় ধরে ক্যাসপারস্কি পন্যের পরিবেশক হিসেবে কাজ করছি। নিরাপদ সাইবার বিশ্ব গড়তে ক্যাসপারস্কি’র সাথে আমরা হাতে হাত রেখে কাজ করে যেতে চাই এবং বাংলাদেশে সাইবার নিরাপত্তায় গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে চাই।  

অনুষ্ঠানে সাউথ এশিয়ার রিটেইল সেলস ম্যানেজার শিবসঙ্কর খাড়াদে বলেন, ক্যাসপারস্কি সবসময়ই নতুন নতুন উদ্ভাবন এবং আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রতিনিয়ত সৃষ্ট নতুন ও অত্যাধুনিক থ্রেট মোকাবিলায় নেতৃত্ব প্রদানে বিশ্বাস করে। ক্যাসপারস্কি প্রতিবছর একবার করে সবগুলো পন্যে প্রধান সংস্কারগুলো করে নতুন সংস্করণ বাজারে ছাড়ে। আমরা সবসময়ই বাংলাদেশকে একটি সম্ভাবনাময় বাজার হিসেবে বিবেচনা করি। স্মার্ট টেকনোলজিসকে সাথে নিয়ে আমরা বাংলাদেশের সাইবার নিরাত্তায় একসাথে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ। এই মুহুর্তে, স্মার্ট টেকনোলজিস এর ব্যবস্থাপনায় সর্বমোট ৮০০ পার্টনারের মাধ্যমে বাংলাদেশে সেবা দিচ্ছে ক্যাসপারস্কি।

স্মার্ট টেকনোলজিসের সফটওয়্যার বিজনেস প্রধান মিরসাদ হোসেন বলেন, ক্যাসপারস্কি দীর্ঘদিন ধরেই সারাবিশ্বের সাইবার সিকিউরিটি জগতের শ্রেষ্ঠ ব্র্যান্ড হিসেবে নেতৃত্ব দিচ্ছে এবং প্রতিনিয়ত ইউজারদের সাইবার ঝুঁকি থেকে সুরক্ষা দিচ্ছে। এমন একটি ব্র্যান্ডের সাথে যুক্ত থাকতে পেরে এবং তাদের অভিজ্ঞতা এবং পন্য দিয়ে বাংলাদেশের বাজারে সেবা দিতে পেরে আমরা গর্ববোধ করছি।

অনুষ্ঠানে ক্যাসপারস্কি সাউথ এশিয়ার ডিজিটাল সেলস ম্যানেজার পুরশত্তোম ভাটিয়া উপস্থিত ছিলেন। ক্যাসপারস্কির নতুন এ ভার্সনে ফাস্টার স্পিড, এনহান্সড সিকিউরিটি, সুপিরিয়র পারফর্মেন্স, ডার্ক মুড, সেফ কিডস এবং পাসওয়ার্ড ম্যানেজার এর বিষয়ে গুরুত্ব দেয়া হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close