ই-পেপার বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

বিএনপি কর্মী ভেবে পুলিশকে পেটাল পুলিশ
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯, ১০:৩৯ পিএম  (ভিজিট : ৯১৮)
মৌলভীবাজারে পুলিশের ওসি কর্তৃক অপর এক পুলিশ সদস্যকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের চৌমুহনা এলাকায়।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাস্তায় ডিএসবির কনস্টেবল আবুল বাশারকে বিএনপির কর্মী ভেবে পিটিয়েছেন মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন।

জানা গেছে, সকাল দশটায় ওই এলাকায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে বিক্ষোভ মিছিলের কর্মসূচি ছিল। সেখানে মিছিলের জন্য বিএনপির ১৫-২০ জন লোক জড়ো হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের উপর চড়াও হয়, এ সময় এমন ঘটনা ঘটে। একই সময়ে ডিএসবি সদস্য আবুল বাশারও দায়িত্ব পালন করছিলেন চৌমুহনায়। মডেল থানার ওসি আলমঙ্গীর হোসেন ডিএসবি সদস্য আবুল বাশারকে বিএনপি কর্মী বলে পিছন দিক থেকে এসে আকস্মিক পিটাতে থাকেন ।

এ ব্যাপারে ডিএসবি সদস্য আবুল বাশার জানান, ‘সকালে আমি অফিসে আসার পর পুলিশ সুপার স্যারের নির্দেশে ডিআইও-১ আবু তাহের স্যারের সঙ্গে চৌমূহনা পয়েন্টে যাই গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ছবি তুলতে। ঘটনার সময় আমি যখন ছবি তুলতে যাই হঠাৎ করে পেছন দিক থেকে আমাকে ড্রেস পরিহিত অবস্থায় আক্রমণ করেন ওসি। তখন তাকে বলি যে আমি ডিএসবি সদস্য। এরপরও তিনি আমাকে মাথায় আঘাত করেন।’

মৌলভীবাজার মডেল থানার ওসি আলমঙ্গীর হোসেন জানান, ‘ছত্রভঙ্গ করতে অজান্তে ঘটনাটি ঘটেছিল। বিষয়টি নিয়ে কথা বলা লজ্জার।’





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close