ই-পেপার  বুধবার ২৯ জানুয়ারি ২০২০ ১৪ মাঘ ১৪২৬
ই-পেপার  বুধবার ২৯ জানুয়ারি ২০২০

মৃত ঘোষণার পর ৩৩ ঘণ্টা জীবিত থেকে মারা গেল সেই শিশু
বাঁচানো গেল না চুয়াডাঙ্গার সেই শিশু নাবজাতককে। মৃত ঘোষণার ৩৩ ঘণ্টা জীবিত থাকার পর সত্যি সত্যিই মারা গেল নবজাতক জান্নাতুল।

মঙ্গলবার দুপুরে মায়ের কোলেই শান্ত হয়ে ঘুমিয়ে যায় সে। বিকেলে গ্রামের কবরস্থানে ...
সাবেক প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক আর নেই
যশোর-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার বেলা ১১টার ...
সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩জন নিহত
ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে যশোরে দুই বোনসহ তিনজন নিহত হয়েছেন। এতে আরও চারজন আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে যশোরের বিমান অফিস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- যশোর শহরের লোন অফিসপাড়ার ...
বাসরের ফুল কিনতে গিয়ে ফেরা হলো না হবু বরের
ঝিনাইদহে বাস ঘরের ফুল কিনতে গিয়ে লাশ হল তন্ময় বিশ্বাস নামে এক হবু বর। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে ঝিনাইদহ পৌর এলাকার পবহাটি কলাহাট এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।
তন্ময় বিশ্বাস সদর ...
বঙ্গবন্ধুর উদ্বোধন করা জায়গায় বেঁড়িবাধের কাজ শুরু : এমপি বাবু
খুলনার পাইকগাছায় স্থানীয় সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু বলেছেন, ১৯৭২’র ২২ ফ্রেরুয়ারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেখানে বেঁড়িবাধের উদ্বোধন করেছিলেন সেখান থেকেই আজ ক্ষতিগ্রস্ত বাঁধের কাজ শুরু হল।

তিনি সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে লস্কর ...
অবৈধ্য  মার্কেটের কারণে কুমারখালী বাসস্ট্যান্ড মোড় প্রসস্থকরণে প্রতিবন্ধকতা
কাগজপত্রে সড়ক ও জনপথ বিভাগের জমি। কিন্তু দখল করে নির্মাণ করা হয়েছে গণি মার্কেট। আর ওই অবৈধ মার্কেটের কারণে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুমারখালী বাসস্ট্যান্ড মোড় প্রসস্থকরণে প্রতিবন্ধকতা দেখা দিয়েছে। তাই অনতিবিলম্বে অবৈধ এই ...
যশোরে সরিষা ক্ষেতে বেড়েছে মধু চাষ
যশোরে একই জমিতে বাণিজ্যিকভাবে সরিষা ও মধু চাষ করে লাভবান হচ্ছেন চাষিরা। সরিষা ক্ষেত থেকে মধু সংগ্রহ করায় ক্ষেতে সরিষার ফলনও বেড়েছে। অল্প খরচে এ চাষ করতে পারায় দিন দিন মধু চাষের ...
কাজে ফিরলেন পাটকল শ্রমিকরা
অনশন কর্মসূচি বাদ দিয়ে কাজে যোগ দিয়েছেন খুলনাঞ্চলের রাষ্ট্রায়ত্ব পাটকলের শ্রমিকরা। এর  আগে সরকার ঘোষণা দিয়েছে আগামী ১৬ জানুয়ারির মধ্যে জাতীয় মজুরি কমিশন-২০১৫ প্রদান করা হবে। তারপরই অনশন ভাঙেন শ্রমিকরা।
শনিবার ভোর থেকেই ...
চুয়াডাঙ্গায় গুড়ি গুড়ি বৃষ্টি
বৃহস্পতিবার রাত থেকে চুয়াডাঙ্গায় বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টিতে মানুষ চরম ভোগান্তির শিকার হচ্ছে। শীতের তীব্রতা বাড়তে শুরু করেছে। মানুষ ছাতা মাথায় দিয়ে প্রয়োজনীয় কাজে ঘরের বাইরে বের হচ্ছে।

আবহাওয়া অফিস জানায়, শুক্রবার ...
২৪ ঘন্টার ব্যবধানে চুয়াডাঙ্গায় কমেছে ৫ ডিগ্রি
২৪ ঘন্টার ব্যবধানে চুয়াডাঙ্গায় তাপমাত্রা হ্রাস পেয়েছে ৫ ডিগ্রি সেলসিয়াস। চুয়াডাঙ্গার উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। দুই দিন গুড়িগুড়ি বৃষ্টির পর তীব্র শীত জেঁকে বসেছে। ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষগুলোকে বেশি ...

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]