ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১০ জুলাই ২০২০ ২৫ আষাঢ় ১৪২৭
ই-পেপার শুক্রবার ১০ জুলাই ২০২০

চাঁপাইনবাবগঞ্জ ছেড়ে গেল স্পেশাল ম্যাংগো ট্রেন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৫ জুন, ২০২০, ৬:৪৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 88

চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করেছে মালবাহী স্পেশাল ম্যাংগো ট্রেন।

শুক্রবার বিকেল ৪টায় ১ হাজার কেজি আম নিয়ে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।  

চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনে মালবাহী ট্রেনটিতে আম উঠিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদ, নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী ও জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, চেম্বারের সভাপতি মোঃ এরফান আলী, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো.ইকবাল হোছাইন, গ্রামীণ ট্রাভেলস’র চেয়ারম্যান মোঃ মোখলেসুর রহমান ।

প্রথম দিন এক হাজার কেজি আম চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে বুক করা হয়। মোট ৬টি মালবাহী গাড়ির প্রতিটি ওয়াগনে ৪৫ হাজার কেজি আম ও বিভিন্ন শাকসবজি, ফলমূল, ডিমসহ অন্যান্য কৃষিজাত পণ্য ক্যারেটের মাধ্যমে বহন করতে পারবে ব্যবসায়ীরা।

চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মোঃ মনিরুজ্জামান জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে কেজি প্রতি আমের ভাড়া ১ টাকা ৩০ পয়সা নির্ধারণ করা হয়েছে। ট্রেন ছাড়ার আধা ঘন্টার পূর্ব মুহূর্ত পর্যন্ত মালামাল বুকিং দিতে পারা যাবে।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ থেকে বনলতা টেনটি চালু করার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জের আম ঢাকায় নিয়ে যাবার জন্য ম্যাংগো স্পেশাল ট্রেন চালুর প্রতিশ্রুতি দিয়েছিলেন।





এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]