ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১০ জুলাই ২০২০ ২৫ আষাঢ় ১৪২৭
ই-পেপার শুক্রবার ১০ জুলাই ২০২০

পাবনায় স্ত্রী-কন্যাসহ সাবেক ব্যাংক কর্মকর্তার পচন ধরা লাশ উদ্ধার
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ৫ জুন, ২০২০, ৭:৩২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 111

পাবনা শহরের দক্ষিণ রাঘবপুরের একটি বাড়ির দরজা ভেঙ্গে  সাবেক ব্যাংক কর্মকর্তা এবং তার স্ত্রী-মেয়ের পচন ধরা লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

শুক্রবার বিকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মৃত দেহ উদ্ধার করা হয়। কুপিয়ে ও শ্বাসরোধ করে তাদের হত্যা করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারণা। 

মৃতরা হলেন- রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আবদুল জব্বার (৬২), তার স্ত্রী ছুম্মা খাতুন (৫৬) এবং মেয়ে সানজিদা খাতুন (১২)।

সদর থানার ওসি নাসিম আহম্মেদ বলেন, শহরের দক্ষিণ রাঘবপুরের জনৈক আবদুল খালেকের ৪ ইউনিটের একটি দোতলা বাড়ির নিচ তলার একটি ইউনিটে সপরিবারে ভাড়া থাকতেন আবদুল জব্বার। বাড়ির মালিক ঢাকায় বসবাস করেন। বাড়িটির দোতলা এবং নিচ তলার একটি ইউনিট ফাঁকা।

তিনি আরও বলেন, লাশের শরীরে অসংখ্য ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে এবং মুখে বালিশ চাপা দেয়া রয়েছে। এখন মরদেহে পচন ধরেছে এবং গন্ধ বেরিয়েছে। ধারণা করা হচ্ছে ৩-৪ দিন আগে দুর্বৃত্তরা তিনজনকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে।

মৃতের স্বজনরা জানান, আবদুল জব্বারের গ্রামের বাড়ি সাঁথিয়া উপজেলার কাশিনাথপুরে। তিনি পাবনায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক থেকে অফিসার হিসেবে অবসর নিয়ে ভাড়া বাড়িতে থাকতেন। আবদুল জব্বার নিঃসন্তান ছিলেন। নিহত সানজিদা তার পালিত মেয়ে।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]