ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ জুলাই ২০২০ ২৩ আষাঢ় ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৭ জুলাই ২০২০

পাবনায় বাবা মা ও মেয়েকে হত্যা
পাবনা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৬ জুন, ২০২০, ১২:০০ এএম আপডেট: ০৬.০৬.২০২০ ২:৩৪ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 6

পৌর সদরের দিলালপুর মহল্লায় একই পরিবারের ৩ সদস্যকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশগুলো উদ্ধার করে। হত্যার শিকার কর্মকর্তা আব্দুল জব্বার (৬০) হলেন রাকাবের অবসরপ্রাপ্ত কর্মকর্তা এবং অন্য ২ জন হলো তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) ও পালিত মেয়ে সানজিদা খাতুন (১৪)।
স্থানীয়রা জানান, এ বাড়ি থেকে পচা দুর্গন্ধ ছড়াচ্ছিল। স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে খবর দেন তারা। পুলিশ সদস্যরা ওই বাড়িতে গিয়ে বাড়ির চারপাশ ঘুরে জানালা দিয়ে ভেতরে লাশগুলো দেখতে পান। জেলা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি ডাকাতির ঘটনা হয়ে থাকতে পারে। ডাকাতরা ডাকাতি করে তাদের কুপিয়ে ও শ^াসরোধে হত্যার পর বাড়ির সব মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনাটি দুই থেকে তিন দিন আগে ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।
গতকাল দুপুরের দিকে পুলিশের দেওয়া সর্বশেষ তথ্যমতে রাজশাহী থেকে ক্রাইমব্রাঞ্চের বিশেষ টিম ডাকা হয়। তারা আসার পরে লাশগুলো বাইরে আনা হবে জানানো হয়েছে। পাবনার পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন সব কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সর্বশেষ তথ্যমতে বিকাল সাড়ে ৩টার দিকে বাড়ির মূল ফটকের তালা ভেঙে পুলিশের পাবনা ক্রাইমব্রাঞ্চের সদস্যরা বাড়ির ভেতরে প্রবেশ করেন। দোতলা বিশিষ্ট এ বাড়িতে ওই কৃষি কর্মকর্তা বছর তিনেক ধরে ভাড়া থাকতেন। ওই বাড়িতে আর কোনো ভাড়াটিয়া বর্তমানে নেই। বাড়ির মূল মালিক দেশের বাইরে থাকেন বলে স্থানীয়দের মাধ্যমে জানা গেছে। এ ঘটনায় স্থানীয় সাধারণ মানুষের মধ্যে বেশ আতঙ্ক বিরাজ করছে।
হত্যাকাÐের শিকার ওই বাড়ির  সদস্য আব্দুল জব্বার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসর প্রাপ্ত কর্মকর্তা ছিলেন। তার স্ত্রী মোছা. ছুম্মা খাতুন গৃহিনী এবং পালিত মেয়ে সানজিদা খাতুন পাবনা কালেক্টটরেট স্কুলে সপ্তম শ্রেণিতে অধ্যয়ন করত বলে পারিবারিক সূত্রে জানা গেছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]