ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩ জুলাই ২০২০ ১৯ আষাঢ় ১৪২৭
ই-পেপার শুক্রবার ৩ জুলাই ২০২০

গাঁজা ইয়াবা ও অস্ত্রসহ মাদক ব্যবসায়ী আটক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৬ জুন, ২০২০, ১২:০০ এএম আপডেট: ০৬.০৬.২০২০ ২:৪৫ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

রাজধানীর মিরপুর বেড়িবাঁধ সংলগ্ন দিয়াবাড়ি এলাকা থেকে ৯০ কেজি গাঁজা ও ৫০০ পিস ইয়াবাসহ অস্ত্রধারী এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪ ব্যাটালিয়ন। শুক্রবার র‌্যাব-৪-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এ বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে মিরপুর বেড়িবাঁধের দিয়াবাড়ি এলাকায় র‌্যাব-৪-এর উপ-অধিনায়ক মেজর মো. রকিবুল হাসান এবং সিনিয়র এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজলের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ওই অভিযান চালানো হয়। এ সময় র‌্যাব সদস্যরা একটি কাভার্ডভ্যান আটক করে তল্লাশি চালিয়ে তার ভেতর থেকে ৯০ কেজি গাঁজা, ৫০০ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলিসহ মাদক কারবারি আলী হোসেনকে (৪৫) আটক করে। এ ঘটনায় মাদক পরিহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানও জব্দ করা হয়েছে।
এএসপি সাজেদুল ইসলাম সজল বলেন, আটক আলী একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এই আসামি ও মাদক ব্যবসায়ী অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস করত না। কেউ তার বিরুদ্ধে কোনো অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাত। আটকতদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে। সে সীমান্তবর্তী এলাকাসমূহ থেকে মাদকদ্রব্য গাঁজা, ইয়াবা সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আমিন বাজার, গাবতলী, আশুলিয়া, কালিয়াকৈরসহ আশপাশ এলাকায় বিভিন্ন ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে থাকে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]