ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ জুলাই ২০২০ ২৩ আষাঢ় ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৭ জুলাই ২০২০

ঘটনার সাতদিন পার হলেও মামলা নিচ্ছে না পুলিশ
জামালপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৬ জুন, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 9

জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেণির ছাত্রী প্রিয়া হত্যাকাÐের ঘটনার সাতদিন অতিবাহিত হলেও পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করেছেন ওই ছাত্রীর বাবা জামিল মিয়া। প্রিয়াকে উত্যক্তকারী প্রতিবেশী প্রান্ত নামের এক বখাটে যুবকের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় প্রান্ত ও তার লোক প্রিয়াকে অপহরণের পর বিষ খাইয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন
প্রিয়ার বাবা।
অভিযোগ সূত্রে জানা যায়, মাদারগঞ্জ উপজেলার গুনারিতলা ইউনিয়নের জাঙ্গালিয়া ছুরিপাড়া গ্রামের ইসরাফিল হোসেন বাবলুর ছেলে মহাইমিনুল ইসলাম প্রান্ত (২২) প্রতিবেশী জামিল মিয়ার মেয়ে প্রিয়া আক্তারকে (১২) স্কুলে যাওয়া আসার পথে বিভিন্ন সময় উত্যক্ত করত। প্রিয়া আক্তার জাঙ্গালিয়া ডিএম উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। প্রিয়া তার বাবা-মাকে ঘটনা খুলে বললে তার বাবা জামিল মিয়া স্থানীয়ভাবে এ ঘটনার বিচার চাইতে গেলে প্রান্ত ও তার পরিবারের লোক উল্টো তাকে ও তার মেয়েকে হত্যার হুমকি দেয়। ২৪ মে রাতে প্রান্ত ও তার পরিবারের সদস্যরা প্রিয়াকে জোর করে বিয়ে করতে তার বাবাকে প্রস্তাব দেয়। কিন্তু জামিল মিয়া তার মেয়েকে ওই বিয়েতে সম্মতি না দিলে তারা প্রিয়াকে অপহরণ করে হত্যার হুমকি দিয়ে যায়। এর কয়েকদিন পর ৩০ মে রাতে প্রিয়া আক্তার প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গিয়ে আর ফিরে আসেনি। ৩১ মে রাতে বাড়ির কাছে ধান ক্ষেতে মুখে বিষের গন্ধসহ অর্ধমৃত অবস্থায় প্রিয়াকে উদ্ধার করে প্রথমে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে ১ জুন ভোরে সে মারা যায়।
এ ঘটনায় প্রিয়ার বাবা জামিল মিয়া বাদি হয়ে ১ জুন উত্যক্তকারী প্রান্ত ও তার বাবা ইসরাফিল হোসেন বাবলুসহ পাঁচজনকে আসামি করে মাদারগঞ্জ মডেল থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ অভিযোগ  আমলে নেয়নি। এ ব্যাপারে মাদারগঞ্জ মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, প্রিয়া হত্যার বিষয়টি প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হওয়ায় থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]