ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০ ২৫ আষাঢ় ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০

পলাশবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৬ জুন, ২০২০, ৮:৩৮ পিএম আপডেট: ০৬.০৬.২০২০ ৮:৪৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 506

গাইবান্ধার পলাশবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য। তার নাম ময়েজ উদ্দিন (৬৬)। তিনি মুক্তিযোদ্ধা ছিলেন।

শনিবার (০৬ জুন) বিকালে রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আনিছুর রহমান বলেন, মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন দীর্ঘদিন থেকে শ্বাসকষ্টে ভুগছিলেন।

শনিবার সকালে তিনি নিজবাড়িতে মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হতে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিনের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের কয়ারপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের রইচ উদ্দিনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে ও মেয়ে, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন একজন তালিকাভুক্ত মুক্তিযোদ্ধা ছিলেন। বিকেল তাকে রাস্ট্রীয় মর্যাদায় নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। করোনা উপসর্গ থাকায় তাঁর জানাজা ও দাফন সরকারি বিধান অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সম্পন্ন করা হয়।

প্রসঙ্গত, গাইবান্ধায় এখন পর্যন্ত ৭১ জনের শরীরে করোনাভাইরাসের সন্ধান মিলেছে। জেলায় আক্রান্ত ৭১ জনের মধ্যে মারা গেছেন ৩ জন। সুস্থ হয়েছেন ২২ জন। আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ৪৬ জন।

জেলায় করোনা আক্রান্তদের মধ্যে সদরে ১৫, ফুলছড়িতে ১, সাঘাটায় ৩, পলাশবাড়ীতে ৬, গোবিন্দগঞ্জে ৩৫, সুন্দরগঞ্জে ৪ এবং সাদুল্লাপুর উপজেলায় রয়েছেন ৯ জন। এর মধ্যে গোবিন্দগঞ্জে আক্রান্ত ২ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]