ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ জুলাই ২০২০ ২৩ আষাঢ় ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৭ জুলাই ২০২০

কালিহাতী যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদককে অব্যাহতি
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৭ জুন, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 11

কালিহাতীতে পোস্টমাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ততার অভিযোগ ওঠায় উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
জেলা যুবলীগ সভাপতি রেজাউর রহমান চঞ্চল এবং সাধারণ সম্পাদক ফারুক হোসেন ওরফে মানিক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার এ তথ্য জানানো হয়।
গত ১৭ মে কালিহাতীর বল্লা পোস্ট অফিসের পোস্টমাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। গত ২১ মে টাঙ্গাইল শহর থেকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের সদস্য তামজিদুল ইসলাম জিসানকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া ৫০ লাখ টাকার মধ্যে ২ লাখ টাকা উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে জিসান ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে এবং আদালতে জবানবন্দি দিতে রাজি হয়। জিসান গত ২২ মে আদালতে দেওয়া জবানবন্দিতে জানায়, কালিহাতী উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবের নেতৃত্বে এই ছিনতাই ও গুলিবর্ষণের ঘটনা ঘটে।
এ ছাড়া মাদক ও অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে টাঙ্গাইল পৌর যুবলীগের যুগ্ম আহŸায়কের পদ থেকে আব্দুল মান্নানকে অব্যাহতি দেওয়া হয়েছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]