ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২ জুলাই ২০২০ ১৮ আষাঢ় ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২ জুলাই ২০২০

পাবনায় শত্রুতার জেরে পৃথক হত্যাকান্ড
একজনকে গুলি অপরজনকে কুপিয়ে হত্যা
পাবনা প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৭ জুন, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 6

পাবনা সদরের ভাড়ারা ইউনিয়নে পূর্বশত্রæতার জেরে একজনকে গুলি করে ও আতাইকুলা থানাধীন মধুপুর গ্রামে একজনকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলোÑ সদর উপজেলার ভাড়ারা খাঁ পাড়া কালু খাঁর ছেলে হুকুম আলী খাঁ (৬৫) ও আতাইকুলা থানার মধুপুর পশ্চিম পাড়ার আব্দুল মজিদের ছেলে মজনু মিয়া (৪০)।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে পাবনা সদর থানার খাঁ পাড়ার হুকুম আলী নামে ওই ব্যক্তিকে তার নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পরে তার মৃত্যু হয়। অন্যদিকে, পাবনা সদরের আতাইকুলা থানাধীন মধুপুর গ্রামের মো. মজনু মিঞা নামে এক আওয়ামী লীগ নেতাকে রাতে বাড়ি ফেরার পথে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সদর থানার ওসি নাছিম আহম্মেদ জানান, পাবনা সদরের ভাড়ারা উইনিয়নের হত্যাকাÐের বিষয়ে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। সকালে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কারা কি কারণে এই হত্যাকাÐ ঘটিয়েছে সেটি খতিয়ে দেখা হচ্ছে। এই বিষয়ে প্রাথমিক তদন্তের কাজ চলছে।
মামলা প্রক্রিয়াধীন। তবে স্থানীয় একটি সূত্র জানায়, সম্প্রতি হুকুম আলীর নাতি রবিউল ইসলামকে মারধরের ঘটনায় ৪ জুন স্থানীয় ১৫ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন হুকুম আলী। সেই মামলার জেরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এদিকে মধুপুর গ্রামের হত্যাকাÐের মৃত মজনুর মামাতো ভাই আব্দুল আলীম বলেন, এই হত্যাকাÐ পূর্বশত্রæতার জেরে হয়েছে। আমার ভাই আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের দফতর সম্পাদকের দায়িত্বে ছিল।
পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। আমরা এই হত্যাকাÐের বিচার চাই। এ বিষয়ে আতাইকুলা থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, পথে মজনু মিয়া নামের ওই ব্যক্তিকে পেছন থেকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এই হত্যাকাÐের বিষয়ে তদন্ত চলছে। মামলা পক্রিয়াধীন। যারাই এই হত্যাকাÐ ঘটিয়ে থাকুক আমরা তাদের আইনের আওতায় নিয়ে আসব।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]