ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১০ জুলাই ২০২০ ২৬ আষাঢ় ১৪২৭
ই-পেপার শুক্রবার ১০ জুলাই ২০২০

বাংলালিংক-টিচ ইট-এর উদ্যোগ
করোনা সংকটে পিইসি পরীক্ষার্থীদের জন্য অনলাইন ক্লাস
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৭ জুন, ২০২০, ৭:০৫ পিএম আপডেট: ১৭.০৬.২০২০ ৭:১৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 119

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও কমিউনিটিভিত্তিক ই-লার্নিং প্ল্যাটফর্ম টিচ ইট যৌথ উদ্যোগের মাধ্যমে পিইসি পরীক্ষার্থীদের জন্য অনলাইন লাইভ ক্লাস চালু করেছে।

বাংলালিংক ও বাংলাদেশ হাই-টেক পার্ক অথোরিটি (বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগের অধীনস্থ প্রতিষ্ঠান) পরিচালিত ডিজিটাল উদ্যোক্তাদের সহযোগিতামূলক কর্মসূচি আইটি ইনকিউবেটরে অংশগ্রহণকারী একটি স্টার্টআপ টিচ ইট। 

দেশের সম্ভাবনাময় ডিজিটাল উদ্যোক্তাদের সহযোগিতা করার লক্ষ্যে বাংলালিংক প্রতিনিয়ত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এই প্রচেষ্টার একটি অংশ হিসেবে টিচ ইট-এর বিশেষ এই উদ্যোগের সাথে যুক্ত হয়েছে বাংলালিংক।

করোনা পরিস্থিতিতে শিক্ষার্থীদেরকে দূরশিক্ষণের সুবিধা দেওয়াই উদ্যোগটির মূল লক্ষ্য। এই উদ্যোগের আওতায়, অভিজ্ঞ শিক্ষকদের নেওয়া বিভিন্ন বিষয়ভিত্তিক ক্লাস প্রতি সপ্তাহের রবিবার থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯:৩০পর্যন্ত সরাসরি সম্প্রচার করা হবে টিচ ইট-এর ফেসবুক পেজে (https://www.facebook.com/teachitonline/)।

অনলাইনভিত্তিক এই শিক্ষা কার্যক্রম শুরু হবে আগামী রোববার ২১শে জুন, ২০২০ থেকে। শিক্ষার্থীরা অনলাইনে প্রশ্ন জিজ্ঞাসা ও শিক্ষকদের দেওয়া বাড়ির কাজ করার মাধ্যমে ক্লাসগুলিতে অংশগ্রহণের সুযোগ পাবে। লাইভ সেশনের পর ক্লাসগুলির রেকর্ডেড ভার্সন দেখা যাবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]