ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৪ জুলাই ২০২০ ২০ আষাঢ় ১৪২৭
ই-পেপার শনিবার ৪ জুলাই ২০২০

লঞ্চডুবির ১৩ ঘন্টা পর জীবিত উদ্ধার
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুন, ২০২০, ১০:৪২ এএম | অনলাইন সংস্করণ  Count : 125

রাজধানীর শ্যামবাজারের কাছে বুড়িগঙ্গায় মর্মান্তিক লঞ্চডুবির ১৩ ঘন্টা পর ডুবে যাওয়া লঞ্চ থেকে জীবিত অবস্থায় একজনকে উদ্ধারের করা হয়েছে। তার নাম মো. সুমন বেপারী (৩৫)। বাদামতলীর ফল ব্যাবসায়ী তিনি। মুন্সিগঞ্জের আব্দুল্লাহপুর এলাকার ফয়সাল ব্যাপারীর ছেলে তিনি। 

ব্যবসার খাতিরে ঢাকায় সপ্তাহে তিন দিন থাকলেন। আর মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ির আব্দুল্লাহপুরে নিজ বাড়িতে থাকেন চারদিন। প্রতিদিনের মতোই সোমবার সকালে ফজরের পর মায়ের কাছ থেকে বিদায় নিয়ে মীরকাদিম লঞ্চ ঘাটের উদ্দেশে রওনা হন তিনি। ঘাটে এসে মর্নিং বার্ড লঞ্চে উঠে যাত্রা করেন সদরঘাটের উদ্দেশে। কিন্তু পথিমধ্যে ঘটে দুর্ঘটনা।

ময়ুর ২ নামের একটি লঞ্চের ধাক্কায় যাত্রীবোঝাই মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়। এতে ডুবে যাওয়া লঞ্চটির ৩২ জন যাত্রীর মরদেহ ইতোমধ্যে উদ্ধার করা হয়েছে। লঞ্চডুবির ১৩ ঘন্টা পর সুমন ব্যাপারীকে উদ্ধার করা হয়।  এখন তিনি মিডফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন।

কোস্টগার্ড ও নেভির কর্মকর্তারা গণমাধ্যমকে জানান, তারা যখন উদ্ধার হওয়া ব্যক্তিটিকে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞেস করছিলেন তিনি চোখের ইশারায় কথার জবাব দেয়ার চেষ্টা করছিলেন। তবে দীর্ঘ সময় পানির নিচে আটকে থাকায় তার শরীরের তাপমাত্রা নেমে গিয়েছিল।

পানির নিচে তলিয়ে গেলেও ওই ব্যক্তি কীভাবে বেঁচে গেলেন তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। 




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]